Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / ভোটের তথ্য জানাতে চালু হল মিডিয়া সেন্টার ।। songbadprotidinbd.com

ভোটের তথ্য জানাতে চালু হল মিডিয়া সেন্টার ।। songbadprotidinbd.com

  • ২৭-১২-২০১৮
  • image-54990-1545868902সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের তথ্য সরবরাহে রাজধানীর সোনারগাঁও হোটেলের সুরমা হলে মিডিয়া সেন্টার চালু করেছে সরকার।

    বুধবার দুপুরে তথ্য সচিব আবদুল মালেক এই মিডিয়া সেন্টার উদ্বোধন করেন। আগামী ৩১ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত এটি খোলা থাকবে।

    তথ্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই মিডিয়া সেন্টারে একটি ওয়ার্কস্টেশনের পাশাপাশি ব্রিফিং কক্ষও রাখা হয়েছে। এছাড়া বিদেশি পর্যবেক্ষকদের জন্য নিরালা হলে বসার ব্যবস্থাও করা হয়েছে।

    উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যসচিব বলেন, দুটি হটলাইনের মাধ্যমে সার্বক্ষণিক নির্বাচন কমিশনের সঙ্গে যোগাযোগ রেখে মিডিয়া সেন্টার থেকে তথ্য দেওয়া হবে। এজন্য মিডিয়া সেন্টারে তথ্য মন্ত্রণালয়ের পাঁচজন কর্মকর্তা সার্বক্ষণিক কাজ করবেন।

    এছাড়া বিটিভিতে প্রচারিত নির্বাচনী ফলাফলও ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে মিডিয়া সেন্টারের দুটি মনিটরে দেখানো হবে বলেও জানান তথ্য সচিব।

    দেশি-বিদেশি গণমাধ্যমকর্মীরা মিডিয়া সেন্টার থেকে সেবা নিতে পারবেন জানিয়ে মালেক বলেন, নির্বাচন কমিশন এবং তথ্য, পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সমন্বয়ে এই মিডিয়া সেন্টার পরিচালিত হবে।

    পররাষ্ট্র সচিব মো. শহীদুল হক এবং প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহার ছাড়াও নির্বাচন কমিশন, তথ্য, পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    পররাষ্ট্র সচিব বলেন, বিদেশি দুইশ পর্যবেক্ষক ও ৫০ জন সাংবাদিকসহ দেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের আগামী ৩১ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত এখান থেকে যাবতীয় তথ্য দেওয়া হবে। পাশাপাশি এ সেন্টার বিদেশি পর্যবেক্ষকদের নিরাপত্তা ও ভিসা সংক্রান্ত পরামর্শ দেবে।

    মিডিয়া সেন্টার থেকে সেবা নিতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়ে প্রধান তথ্য কর্মকর্তা সেবার মনোভাব নিয়ে কাজ করতে কর্তব্যরত কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশ দেন।

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *