Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিত: কাদের ।। songbadprotidinbd.com

ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিত: কাদের ।। songbadprotidinbd.com

  • ২৬-১২-২০১৮
  • Qader-cumi12-750x430কুমিল্লা প্রতিনিধিঃ  সিইসি নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে ড. কামাল হোসেনের পদত্যাগ করা উচিৎ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

    তিনি বলেছেন: ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল ইদানিং পাকিস্তানের ভাষায় কথা বলেন। তার মুখের বিষ ফরমালিনের বিষের চেয়েও ভয়ঙ্কর; তিনি সাংবাদিকদের বলেন ‘খামোশ’- পুলিশকে বলেন ‘জানোয়ার’। আমি তাকে বলতে চাই- মনে যদি পাকিস্তানের প্রতি প্রেম থাকে তবে; শরীরটা নিয়ে সেখানেই চলে যান- বাংলাদেশের মাটিতে আপনার রাজনীতি করার জায়গা নেই।

    বুধবার কুমিল্লার চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইস্কুল মাঠে রেলপথ মন্ত্রী ও আগামী সংসদ নির্বাচন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মুজিবুল হকের নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

    ঐক্যফ্রন্টের নেতা কে? প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন: যদি আপনারা ক্ষমতায় আসেন, কে হবেন প্রধানমন্ত্রী- জাতি তা জানতে চায়। পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি বলেন- নাকি তারেক রহমান? যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি, ২১ আগস্টের খুনি তারেকের নামটা মুখে আনতে কি আপনাদের শরম লাগে?

    দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান ওবায়দুল কাদের। তিনি বলেন: শেখ হাসিনাই দেশের উন্নয়ন করে। বিএনপি ক্ষমতায় আসলে জ্বালাও-পোড়াও করে। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।

    সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসনে আওয়ামী লীগের প্রার্থী ও রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব।

    চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সুবহান ভূইয়া হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শাহজালাল মজুদার, কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *