Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / বেলের হ্যাটট্রিকে ফাইনালে রিয়াল মাদ্রিদ ।। songbadprotidinbd.com

বেলের হ্যাটট্রিকে ফাইনালে রিয়াল মাদ্রিদ ।। songbadprotidinbd.com

  • ২০-১২-২০১৮
  • image-54127-1545259933স্পোর্টস ডেস্ক: আবুধাবির জায়েদ স্পোর্টস সিটি স্টেডিয়ামে বুধবার রাতে দ্বিতীয় সেমিফাইনালে কাশিমা অ্যান্টলার্সকে ৩-১ গোলে হারিয়ে ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ।

    খেলার ৪৪তম মিনিটে এগিয়ে যায় রিয়াল। সতীর্থকে বল বাড়িয়ে দ্রুত বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন ওয়েলস ফরোয়ার্ড বেল। আর ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলোর প্রথম ছোঁয়ায় উঁচু করে বাড়ানো বল ধরে বেলের নেওয়া শট দূরের পোস্টে লেগে ঠিকানা খুঁজে পায়।

    বিরতির পর আরও দুবার বল জালে পাঠিয়ে দলের জয় প্রায় নিশ্চিত করে ফেলেন বেল। সঙ্গে পূরণ করেন মৌসুমে নিজের প্রথম হ্যাটট্রিক।

    ৫৩তম মিনিটে প্রতিপক্ষের ভুলে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে প্রথম ছোঁয়ায় ডান পায়ের কোনাকুনি শটে জালে পাঠান বেল। আর দুই মিনিট পর মার্সেলোর পাস পেয়ে অরক্ষিত ২৯ বছর বয়সী এই ফরোয়ার্ড বাঁ পায়ের জোরালো উঁচু শটে দূরের পোস্ট দিয়ে তৃতীয় গোলটি করেন।

    ৭৮তম মিনিটে দুরূহ কোণ থেকে নিচু শটে বেলজিয়ামের গোলরক্ষক কোর্তোয়াকে পরাস্ত করেন জাপানের মিডফিল্ডার শমা দই। তবে বাকি সময়ে দলটি আর কোনো গোলের দেখা না পাওয়ায় সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে ইউরোপ চ্যাম্পিয়নরা।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *