Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় বোমা হামলা: আহত ৭ ।। songbadprotidinbd.com

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় বোমা হামলা: আহত ৭ ।। songbadprotidinbd.com

  • ১২-১২-২০১৮
  • image-53282-1544631481নেত্রকোনা প্রতিনিধি: একদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনার আটপাড়ায় বুধবার সন্ধ্যায় নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের আটপাড়া আওয়ামী লীগ নির্বাচনী কার্যালয়ের সামনে বোমা হামলার ঘটনা ঘটেছে। নির্বাচনী কার্যালয় থেকে মিছিল বের করে ব্রুজের বাজার ব্রিজে উঠার সাথে সাথে দুর্বৃত্তরা পেট্রোল বোমা বিষ্ফোরণ ঘটায়। এতে উপজেলা যুবলীগের সভাপতি নিজাম ইয়ার খান, ছাত্রলীগ সাংগঠনিক সুফল খান, ছাত্রলীগ নেতা শিবলী, মোহন, তুহিন, হৃদয় ও লিমন আহত হয়। আহতদের আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
    এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আনজু বলেন, বিএনপি আসন্ন নির্বাচনকে সামনে রেখে বিএনপি ও জামায়াত কর্মীরা এ ঘটনা ঘটিয়েছে। আমরা থানায় মামলা করে আইনের আশ্রয় গ্রহণ করব। আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অসীম কুমার উকিলের স্ত্রী ও বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও আটপাড়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অধ্যাপক অপু উকিল সংবাদ পেয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নাশকতায় আহতদের দেখতে যান এবং নির্বাচনের অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হামলাকারী বিএনপি-জামাত জোটের সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

    আটপাড়া উপজেলা বিএনপির সভাপতি খাইরুল কবির তালুকদার বলেন, ইটাখলা বাজারে আমাদের নির্বাচনী প্রস্তুতিসভা চলছিল। এসময় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা আমাদের অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে। তারা নিজেরা বোমা বিস্ফোরণ ঘটিয়ে আমাদের নেতাকর্মীদের উপর দোষ চাপাচ্ছে।

    আটপাড়া থানার অফিসার ইনচার্জ অভি রঞ্জন দেব জানান, আওয়ামী লীগের নির্বাচনী মিছিলে পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটিয়েছে বিএনপি জামায়াত কর্মীরা। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    আটপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার নূরুল হুদা জানান, ভর্তিকৃত রোগীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *