Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / গুলশান কার্যালয়ে বিএনপির মনোনয়ন বঞ্চিতদের হামলা ।। songbadprotidinbd.com

গুলশান কার্যালয়ে বিএনপির মনোনয়ন বঞ্চিতদের হামলা ।। songbadprotidinbd.com

  • ০৮-১২-২০১৮
  • image-52755-1544270258নিজস্ব প্রতিবেদক: গুলশান কার্যালয়ের সামনে বিক্ষোভ প্রদর্শন করছেন বিএনপি মনোনয়ন বঞ্চিত নেতাকর্মীরা। এ সময় তারা খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে উদ্দেশ্য করে ইট-পাথর ছুঁড়ে মারেন। সেখানে এখনো অবস্থান করছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের অনুসারীরা। তাদের সঙ্গে যোগ দিয়েছেন গোপালগঞ্জ-১ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশি সেলিমুজ্জামান সেলিমের সমর্থকরা।এর আগে সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন তারা। এ সময় নয়পল্টন কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন তারা। এর কিছুক্ষণ পরই তালা খুলে দিয়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা গুলশান কার্যালয়ে উদ্দেশ্য রওনা দেন।

    তারা জানান, সেখানে দিয়ে তারা তাদের দাবি জানাবেন। দাবি পূরণ না হলে আবার নয়াপল্টন কার্যালয়ে এসে গেটে তালা মারবেন।

    মিলনের সমর্থকরা বলেন, যতক্ষণ না পযন্ত মিলনকে মনোনয়ন না দেয়া হবে, ততক্ষণ পর্যন্ত বিক্ষোভ চলবে। এর আগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে দেখা করে তাদের ক্ষোভের কথা জানান সমর্থকরা। ওই আসনে মিলনের পরিবর্তে মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনকে মনোনয়ন দিয়েছে বিএনপি।

    এর আগে শুক্রবার (০৭ ডিসেম্বর) রাতে গুলশান কার্যালয় থেকে বিএনপির ২০৬ জন মনোনয়নপ্রাপ্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়। ওই তালিকায় চাঁদপুর-১ আসনে এহছানুল হক মিলনের নাম না থাকায় তার সমর্থকরা রাতেই গুলশান বিএনপি অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন।

    জানা গেছে, ওই আসনে মনোনয়ন দেওয়া হয়েছে মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেনকে। মিলনের সমর্থকরা বলেন, আমরা দীর্ঘদিন এলাকায় রাজনীতি করি। কিন্তু মোশারফ হোসেন নামে কাউকে চিনি না। তাকে কিভাবে মনোনয়ন দেওয়া হলো। তাকে যেমন এলাকার মানুষ চেনে না, তেমনি তিনিও এলাকার মানুষ চেনেন না।

    (Visited 17 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *