Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিনোদন / ধানের শীষের টিকিট পেলেন তিন সংগীতশিল্পী ।। songbadprotidinbd.com

ধানের শীষের টিকিট পেলেন তিন সংগীতশিল্পী ।। songbadprotidinbd.com

  • ২৭-১১-২০১৮
  • image-51362-1543301486বিনোদন প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়নপত্র কিনেছেন অসংখ্য তারকা। আওয়ামী লীগ, বিএনপি ও অন্যান্য দলের হয়ে শোবিজ অঙ্গনের অনেক জনপ্রিয় ও খ্যাতিমান ব্যক্তিত্ব নির্বাচনে লড়ার ইচ্ছাপোষণ করেন। তবে শেষ পর্যন্ত মনোনয়ন পেয়েছেন হাতে গোনা কয়েকজন।আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফারুক, কণ্ঠশিল্পী মমতাজ, অভিনেতা আসাদুজ্জামান নূর, ক্রিকেটার নাঈমুর রহমান দুর্জয় ও মাশরাফি বিন মর্তুজা।

    এবার জানা গেলো বিএনপির মনোনয়নপ্রাপ্ত তারকাদের নাম। ধানের শীষ মার্কার টিকিট পেয়েছেন তিন সংগীতশিল্পী। তারা হলেন কনকচাঁপা, বেবী নাজনীন ও মনির খান। সোমবার (২৬ নভেম্বর) মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়।

    কনকচাঁপা মনোনয়ন পেয়েছেন সিরাজগঞ্জ-১ আসন থেকে। নিজের জন্মভূমির হয়ে নির্বাচনে অংশ নিয়ে তিনি সেবা করতে চান জনগণের। কনকচাঁপা বলেছেন, মনোনয়নপত্র কেনার পর থেকেই এলাকার মানুষের অনেক শুভেচ্ছা পেয়েছি। তাদের মধ্যে আমার প্রতি ভালোবাসা দেখেছি। সেই দিক বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিয়েছে। আশা করি জয়লাভ করে তাদের প্রত্যাশা পূরণ করতে পারবো।

    বেবী নাজনীন মনোনয়ন পেয়েছেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে। তিনি বলেন, আমি নীলফামারী-৪ আসনের এলাকার মানুষের জন্য আগে থেকে কাজ করে যাচ্ছি। মনোনয়ন পেয়েছি। জয়িও হবো ইনশাআল্লাহ। আমার জন্মস্থান সৈয়দপুরে, আমি এলাকার মানুষের পাশে থাকতে এই নির্বাচনে অংশ নেব।

    ঝিনাইদহ-৩ আসন থেকে মনোনয়ন পেয়েছেন মনির খান। তিনি বলেছেন, দীর্ঘ দিন ধরেই বিএনপির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত আছি। আমার এলাকার মানুষের সেবা করার জন্য তাই নির্বাচনে অংশ নিচ্ছি। দল থেকে গ্রিন সিগন্যাল পেলাম। আশা করি জয়লাভ করবো।

    (Visited 20 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *