Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / রংপুরে পেট্রোল বোমাসহ জামায়াতের ৮ নেতাকর্মী আটক ।। songbadprotidinbd.com

রংপুরে পেট্রোল বোমাসহ জামায়াতের ৮ নেতাকর্মী আটক ।। songbadprotidinbd.com

  • ২৩-১১-২০১৮
  • rangpur-5bf7e897aeda2রংপুর প্রতিনিধিঃ রংপুরে পেট্রোল বোমাসহ জামায়াতের ৮ নেতাকর্মীকে আটক করেছে র‌্যাব।

    শুক্রবার সকালে নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের দামুদরপুর গ্রামের লাবুর মিল বাজার সংলগ্ন এক জামায়াত নেতার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

    আটক আটজন হলেন— জামায়াতে ইসলামীর রংপুর সাতগারা সাংগঠনিক থানা আমির মো. ওয়াজেদ আলী শাহ (৬১), কর্মী মো. এরশাদুল হক (৩৬), মো. রফিকুল ইসলাম (৬০), মো. মোজাম্মেল হক (৬০) মো. রেদওয়ানুল হক (৩৮), মো. মেরাজুল ইসলাম (৩০), মো. মতিয়ার রহমান (৫২) ও মো. আব্দুল করিম (৬৫)। এদের সবাই দামুদরপুর গ্রামের বাসিন্দা।

    র‌্যাব-১৩ এর কর্মকর্তা এএসপি মো. আহসান হাবীব জানান, নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের দামুদরপুর গ্রামের লাবুর মিল বাজার সংলগ্ন জামায়াতে ইসলামীর রংপুর সাতগারা সাংগঠনিক থানা আমির মো. ওয়াজেদ আলী শাহ বাড়িতে গোপন বৈঠক চলছে— এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার সকালে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।


    আটককৃতদের কাছ থেকে উদ্ধার করা উগ্রবাদী বই, লিফলেট ও পেট্রোলবোমা— সমকাল

    তিনি জানান, অভিযানে সেখান থেকে জামায়াতের আট নেতাকর্মীকে আটক করা হয়। এ সময় তাদের কাছে সাতটি পেট্রোল বোমা ও বিপুল পরিমাণ উগ্রবাদী বইপত্র ও লিফলেট পাওয়া যায়।

    এএসপি আহসান হাবীব আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তারা প্রায় ৭-৮ বছর ধরে গোপনে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করছিল। এছাড়া জামায়াতে প্রতি তরুণদের উদ্বুদ্ধকরণ, সংগঠনের জন্য চাঁদা সংগ্রহ ইত্যাদি কর্মকাণ্ডে তারা লিপ্ত থাকার কথা স্বীকার করেছে।

    (Visited 17 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *