Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / আইন ও অপরাধ / প্রধান আসামি মির্জা আব্বাস ও তার স্ত্রী, গ্রেপ্তার ৬৫ ।। songbadprotidinbd.com

প্রধান আসামি মির্জা আব্বাস ও তার স্ত্রী, গ্রেপ্তার ৬৫ ।। songbadprotidinbd.com

  • ১৫-১১-২০১৮
  • image-49914-1542260087নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্টনে পুলিশের সঙ্গে বিএনপি সমর্থকদের সংঘর্ষ ও অগ্নিসংযোগের ঘটনায় করা তিনটি মামলায় প্রধান আসামি করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসকে।বুধবার রাতে দায়ের করা মামলাগুলোতে বিএনপির কয়েকজন নেতাকর্মীর নাম উল্লেখ করা বাকিদের ‘অজ্ঞাত’ হিসেবে উল্লেখ করা হয়েছে। মামলা নম্বর ২১, ২২ ও ২৩।

    পল্টন থানা সূত্র জানিয়েছে, মামলার এজাহারে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট, হত্যার উদ্দেশ্যে পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা প্রদান, সড়কে যানচলাচলে প্রতিবন্ধকতা ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা বিঘ্নের কথা উল্লেখ করা হয়েছে।

    এ ব্যাপারে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন বাংলাদেশ জার্নালকে বলেন, ‘মামলা ও আজ সকাল পর্যন্ত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

    তিনি বলেন, মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ দলটির অন্যান্য শীর্ষ নেতাকে আসামি করা হয়েছে। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুসহ এসব মামলায় এ পর্যন্ত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

    উল্লেখ্য, দলীয় মনোনয়নপত্র সংগ্রহের মধ্যেই বুধবার ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশের একটি পিকআপ ভ্যানসহ দুটি গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে নির্দিষ্ট দূরত্বে অবস্থান নিয়ে টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ।

    অন্যদিকে, নয়াপল্টন কার্যালয়ের সামনে বিক্ষিপ্ত মিছিল করেন বিএনপির নেতাকর্মীরা। জ্বালিয়ে দেয়া পুলিশের পিকআপ ভ্যানটির নম্বর ২৩১১। পুলিশের মতিঝিল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গাড়িটি ব্যবহার করতেন বলে জানা গেছে।

    (Visited 77 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *