Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ।। songbadprotidinbd.com

নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ।। songbadprotidinbd.com

  • ১৪-১১-২০১৮
  • image-49819-1542179390নিজস্ব প্রতিবেদকঃ নয়াপল্টনে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে বিএনপি-পুলিশ সংঘর্ষ চলছে। বুধবার দুপুর ১টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১টার দিকে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ বিএনপি নেতাকর্মীদের লক্ষ্য করে টিয়ার গ্যাস ছোড়ে। আর বিএনপির নেতাকর্মী পুলিশকে লক্ষ্য করে ছোড়ে ইটপাটকেল।

    এ সময় কয়েকজন আহত হন। আহতদের একজনকে আঞ্জুমানে মফিদুলের গাড়িতে করে হাসপাতালের দিকে নিয়ে যেতে দেখা গেছে।

    প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন আসনে প্রার্থী দিতে দলীয় নেতাকর্মীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি করছে বিএনপি। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তৃতীয় দিনের মতো চলছে মনোনয়ন ফরম বিক্রি।

    মনোনয়ন ফরম বিক্রির তৃতীয় দিনে আজ বুধবার সকালের দিকে বিএনপি নেতাকর্মীদের ভিড় ছিল। অনেকেই কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। কর্মী-সমর্থকরা নেতার ফরম সংগ্রহের সময় উচ্ছ্বাস প্রকাশ করেন এবং স্লোগান দিচ্ছেন।

    এ সময় মনোনয়নপ্রত্যাশী অনেকে দলীয় কার্যালয়ে উপস্থিত সিনিয়র নেতাদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। তাদের সঙ্গে কুশলবিনিময় ও দোয়া কামনা করেন।

    সকাল ১০টায় কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত ১০টি বুথে একযোগে এ মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

    সকাল থেকেই নয়াপল্টন কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতি বেশি ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতিতে বিএনপির নেতাকর্মীরা কিছুটা ভীতসন্ত্রস্ত। গত দুদিনের মতো স্লোগানে ফেটে পড়ছেন না তারা।

    (Visited 30 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *