Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / নির্বাচনে যাওয়া না যাওয়ার বিষয়ে ২০ দলের আজ সিদ্ধান্ত ।। songbadprotidinbd.com

নির্বাচনে যাওয়া না যাওয়ার বিষয়ে ২০ দলের আজ সিদ্ধান্ত ।। songbadprotidinbd.com

  • ১১-১১-২০১৮
  • image-49398-1541879180নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাওয়া না যাওয়ার বিষয়ে আজ সিদ্ধান্ত জানাবে ২০ দলীয় জোট।রোববার দুপুর পৌনে ১ টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি তুলে ধরা হবে।

    লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান বাংলাদেশ জার্নালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

    এর আগে শনিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠক অনুষ্ঠিত হয়।

    এদিকে রোববার দুপুর ১ টায় জাতীয় প্রেসক্লাবে নির্বাচনে অংশগ্রহণ ও না করার বিষয়ে সংবাদ সম্মেলন করে জানাবে জাতীয় ঐক্যফ্রন্ট। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

    ২০ দলের বৈঠক শেষে এলডিপির সভাপতি অলি আহমেদ বলেন, আজকের (শনিবার) বৈঠকে দেশের নির্বাচন ও দেশে সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। নির্বাচনে যাবো কি যাবো না, এই ব্যাপারে আমরা কোনো সিদ্ধান্ত নেইনি। আগামী দুই দিনের মধ্যেই ২০ দলীয় ঐক্যজোট, আমাদের মূল দল বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের সাথে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত জাতির সামনে উপস্থাপন করব।

    অলি বলেন, জোট নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি হলো আমাদের প্রধান্য, তাকে মুক্তি দিতে হবে। তাহলেই নির্বাচনের পরিবেশ ফিরে আসবে।

    বৈঠক শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নির্বাচনে অংশগ্রহণ করার ব্যাপারে এবং বর্তমান রাজনৈতিক পরিস্থিতে বিএনপির বৈঠক হয়েছে। এরপর ২০ দলীয় জোটের বৈঠক হয়েছে। সর্বশেষে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক হয়েছে। আলোচনার মধ্য দিয়ে সিদ্ধান্ত হয়েছে যে, রোববার জাতীয় প্রেসক্লাবে দুপুর ১ টায় ঐক্যফ্রন্টে উদ্যোক্তা ড. কামাল হোসেন সংবাদ সম্মেলনে করে আমাদের সিদ্ধান্তের কথা আপনাদেরকে এবং জাতিকে জানাবেন।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *