Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীর তিনটি আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের ১৫ জন প্রার্থীর ফরম সংগ্রহ ।। songbadprotidinbd.com

ফেনীর তিনটি আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের ১৫ জন প্রার্থীর ফরম সংগ্রহ ।। songbadprotidinbd.com

  • ১০-১১-২০১৮
  • 45700961_2064064710316679_8899005712839999488_nফেনী ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনীর ৩টি আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে ফরম কিনেছেন অন্তত ১৫ জন। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে শুক্রবার প্রথম দিন সকাল থেকে বিকালে পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করেন প্রার্থীরা। ছাত্রলীগের সাবেক নেতা ও প্রধানমন্ত্রীর সাবেক এপিএস আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ফেনী-১ ও ফেনী-২ আসন থেকে দুটি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। ১১ নভেম্বর বিকাল তিনটায় মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান শেখ হাসিনার সভাপতিত্বে পার্লামেন্ট বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সেখানে মনোনয়ন বিক্রির শেষ সময় জানানো হবে।

     

    ফেনী-১ (পরশুরাম-ফুলগাজী ও ছাগলনাইয়া) আসনে মনোনয়ন ফরম কিনেছেন ছাত্রলীগের সাবেক নেতা ও প্রধানমন্ত্রীর সাবেক এপিএস আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।
    ফেনী-২ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সাংসদ নিজাম উদ্দিন হাজারী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ফেনী জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও ধর্মপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম আজহারুল হক আরজু, ছাত্রলীগের সাবেক নেতা ও প্রধানমন্ত্রীর সাবেক এপিএস আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট কাজি ওয়ালী উদ্দীন ফয়সাল, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফারুক আলমগির চৌধুরী।।

     

    ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনে মনোনয়ন ফরম কিনেছেন বর্তমান সাংসদ ও গতবারের আওয়ামী বিদ্রোহী প্রার্থী হাজী রহিম উল্লাহ, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নিজাম চৌধুরী, কেন্দ্রীয় মহিলা লীগের সাংস্কৃতিক সম্পাদক রোকেয়া প্রাচী,
    আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন, সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন।

     

    এ তিনটি আসনে অপরাপর আওয়ামীলীগের প্রার্থীরা পর্যায়ক্রমে মনোনয়ন সংগ্রহ করবেন বলে মনোনয়ন প্রত্যাশিদের ঘনিষ্ট সূত্র জানা।
    প্রসঙ্গত; বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে দেয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষণায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ২৩ ডিসেম্বর। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর, বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর।

    (Visited 76 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *