Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিনোদন / আইয়ুব বাচ্চুকে ছাড়া মঞ্চে উঠছে ‘এলআরবি’ ।। songbadprotidinbd.com

আইয়ুব বাচ্চুকে ছাড়া মঞ্চে উঠছে ‘এলআরবি’ ।। songbadprotidinbd.com

  • ৩১-১০-২০১৮
  • image-47999-1540894092বিনোদন ডেস্ক: আইয়ুব বাচ্চুর গিটারের যাদু আর দরাজ কণ্ঠে গান ছাড়া ‘এলআরবি’ ব্যান্ডের কথা চিন্তাই করা যায় না। দীর্ঘ তিন দশকের বেশি সময় ধরে ব্যান্ডটির প্রধান হিসেবে কণ্ঠ দিয়ে আসছিলেন আইয়ুব বাচ্চু। এবার তাকে ছাড়াই মঞ্চে উঠতে হচ্ছে ‘এলআরবি’কে।গত ১৮ অক্টোবর গোটা দেশকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে যান কিংবদন্তি রকস্টার আইয়ুব বাচ্চু। তার প্রয়াণে ‘এলআরবি’ ব্যান্ডের সদস্যরাও ভেঙে পড়েন মানসিকভাবে। তবে এই শোকাহত মনেই পূর্ব নির্ধারিত একটি কনসার্টে অংশ নিতে হচ্ছে তাদের। কারণ এই কনসার্টটি উৎসর্গ করা হয়েছে গিটারের যাদুকর ‘এবি’কে।

    আগামীকাল (৩১ অক্টোবর) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে গান পরিবেশন করবে ব্যান্ড ‘এলআরবি’। কিন্তু গান গাইবে কে? জানা গেছে, কনসার্টটির আয়োজন করছে গান বাংলা টিভি। যার নেতৃত্বে আছেন কৌশিক হোসেন তাপস। তিনি ও তার দলই ‘এলআরবি’র সঙ্গে পরিবেশনায় থাকবেন।

    ‘এলআরবি’ ব্যান্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, এই কনসার্টে ‘এলআরবি’ কেবল দুটি গান পরিবেশন করা হবে। সেগুলো হলো ‘চলো বদলে যাই’ ও ‘উড়াল দেবো আকাশে’। পরিবেশনায় ‘এলআরবি’ থেকে অংশ নেবেন ৪ সদস্য স্বপন (বেজ), শামীম (ম্যানেজার, সাউন্ড ইঞ্জিনিয়ার), মাসুদ (গিটার) এবং রোমেল (ড্রামস)।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *