Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে: রাখি ।। songbadprotidinbd.com

তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে: রাখি ।। songbadprotidinbd.com

  • ২৬-১০-২০১৮
  • image-47375-1540451120বিনোদন ডেস্কঃ একের পর এক বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে রয়েছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কিছু দিন আগেই তনুশ্রী দত্তের নামে আপত্তিকর মন্তব্য করেন তিনি। যার কারণে তার বিরুদ্ধে ১০ লাখ রুপির মানহানির মামলা করেছেন তনুশ্রী।এবার তনুশ্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন রাখি সাওয়ান্ত। তনুশ্রীকে ‘লেসবিয়ান’ বা সমকামী আখ্যা দিয়ে তিনি বলেন, তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে। বুধবার (২৪ অক্টোবর) একটি সংবাদ সম্মেলন ডেকে এমন বিস্ফোরক অভিযোগ করেন রাখি।

    রাখি সাওয়ান্ত বলেন, এই ইন্ডাস্ট্রিতে তনুশ্রী আমার সবচেয়ে ভালো বন্ধু ছিলো। তখন আমি কিছুই ছিলাম না। সবে ইন্ডাস্ট্রিতে এসেছি। তনুশ্রী প্রায়ই আমাকে বিভিন্ন পার্টিতে নিয়ে যেতো। সিগারেটের মধ্যে নেশাদ্রব্য মিশিয়ে খাওয়াতো আমাকে। আমি তো জানতাম না কী ছিলো তাতে, কারণ আমি অতো কিছু বুঝতাম না তখনো।

    এখানেই শেষ নয়, রাখি আরো বলেছেন, তনুশ্রী দত্তকে বাইরে থেকে দেখতে একজন নারী মনে হলেও সে আসলে একজন পুরুষ। সে একজন লেসবিয়ান। তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে। একবার নয়, বারবার সে আমাকে যৌন নির্যাতন করেছে।

    বলিউডে চলমান ‘#মি টু’ ক্যাম্পেইনে এই পর্যন্ত অনেকেই যৌন হেনস্তার অভিযোগে অভিযুক্ত হয়েছেন। তাদের মধ্যে আছেন নানা পাটেকর, অলোক নাথ, সংগীত পরিচালক আনু মালিকের মতো বিখ্যাত ব্যক্তিরা। তাদের পক্ষ নিয়ে সংবাদ সম্মেলনে রাখি বলেন, যে মানুষ (অলোক নাথ) নিজের যৌবনেই কিছু করতে পারলেন না, তিনি বার্ধক্যে এসে কী করবেন? উনি বাবার চরিত্রে অভিনয় করেন। আর আমি আনু মালিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটিয়েছি। কখনও আমাকে ছুঁয়েও দেখেননি তিনি।

    নানা পাটেকরের পক্ষ নিয়ে রাখি জানান, নানা পাটেকর মহারাষ্ট্রের গর্ব। নানার বিরুদ্ধে নোংরা অভিযোগ করা হলে তিনি তার প্রতিবাদ করবেন। এবং এভাবেই করবেন। রাখি এও বলেন ‘#মি টু’ আন্দোলনের নামে বলিউডকে বদনাম করা হচ্ছে। এর ফলে প্রযোজকরা নায়িকাদের সঙ্গে কথা বলতেই ভয় পাবেন, অনেকেই কাজ পাবেন না।

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *