Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর ।। songbadprotidinbd.com

সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর ।। songbadprotidinbd.com

  • ১১-১০-২০১৮
  • photo-1537278985নিজস্ব প্রতিবেদক: প্রতিশ্রুতি অনুযায়ী সাংবাদিকদের কল্যাণে গঠিত ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার গণভবনে সাংবাদিক নেতাদের হাতে এই অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।প্রধানমন্ত্রীর আগ্রহে ২০১৪ সালের ১৪ সেপ্টেম্বর সরকারি এক তথ্য বিবরণীতে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের কথা জানানো হয়।

    অসুস্থ, অসচ্ছল ও দুর্ঘটনায় আহত সাংবাদিক এবং নিহত সাংবাদিক পরিবারের সদস্যদের আর্থিক সাহায্য, বিশেষ অবদান ও মেধাবী সন্তানদের জন্য বৃত্তি বা মঞ্জুরি প্রদানের লক্ষ্যে আইন পাস করে এ ট্রাস্ট করা হয়েছে।

    গত ১৯ সেপ্টেম্বর গণমাধ্যমকর্মীদের হাতে অনুদানের চেক তুলে দেয়ার অনুষ্ঠানে ট্রাস্টকে ২০ কোটি টাকা দেয়ার ঘোষণা দেন প্রধানমন্ত্রী।

    অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, পিআইবির মহাপরিচালক, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি শাহ আলমগীর, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *