Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / বিদেশে পলাতকদের শিগগিরই ফিরিয়ে আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ।। songbadprotidinbd.com

বিদেশে পলাতকদের শিগগিরই ফিরিয়ে আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ।। songbadprotidinbd.com

  • ১০-১০-২০১৮
  • image-45696-1539159582নিজস্ব প্রতিবেদক: বিদেশে ‘পালিয়ে থাকা’ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় সাজাপ্রাপ্ত আসামিদের শিগগিরই দেশে ফিরিয়ে এনে সাজা ভোগের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বুধবার দুপুরে সচিবালয়ে নিজ কার্যালয়ে রায় পরবর্তী প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।এর আগে, বেলা ১২টার দিকে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, উপমন্ত্রী আবদুস সালাম পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালত। অন্যদিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, হারিস চৌধুরী, সাবেক সাংসদ কায়কোবাদসহ ১৯ জনের যাবজ্জীবন দেওয়া হয়। বাকি ১১ আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত।

    রায় পরবর্তী প্রতিক্রিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজকে জাতির জন্য বড় একটা দিন। আমরা মনে করি, জাতির আরও একটি কালিমা যেটা লেপন করেছিল, সেই কালিমা আজকে দূর হল।

    তিনি আরো বলেন, আমরা মনে করি, বাংলাদেশের মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলবে, যে এদেশে বিচার প্রতিষ্ঠিত হয়েছে। এখানে ন্যায় বিচার হয় এবং যারাই এ ধরনের কর্ম করবে তাদের বিচার অবশ্যই হবে।

    প্রসঙ্গত, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, হারিস চৌধুরীসহ ১৮ জনকে আসামিকে পলাতক দেখিয়েই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার কাজ চলে।

    সাজাপ্রাপ্ত এই পলাতক আসামিদের দেশে ফিরিয়ে আনতে সরকারের তরফ থেকে উদ্যোগ নেওয়া হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *