Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / মাশরাফি দেশের বড় সম্পদ: প্রধানমন্ত্রী ।। songbadprotidinbd.com

মাশরাফি দেশের বড় সম্পদ: প্রধানমন্ত্রী ।। songbadprotidinbd.com

  • ০৪-১০-২০১৮
  • image-45048-1538644680স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে দেশের সবচেয়ে বড় সম্পদ বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন মেলা উদ্বোধন ঘোষণার পর ভিডিও কনফারেন্সিংয়ে নড়াইলের লোহাগড়ায় একথা বলেন তিনি। এসময় জাতীয় ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফির জন্যও নড়াইলবাসীর কাছে দোয়া চান প্রধানমন্ত্রী।বক্তব্যে নড়াইলবাসীকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘আমরা একটু অন্য জায়গায় যাই। কারণ বহু লোকদীর্ঘ সময় অপেক্ষা করে আছে। আমরা আরও কয়েকটা জেলায় কথা বলব। আর নড়াইল তো আমার নিজের জায়গা। এখানে তো আমি বহুবার গিয়েছি। আর আপনাদের তো সবচেয়ে বড় সম্পদ রয়ে গেছে। আমরা ক্রিকেটে কত ভালো করছি, মাশরাফি সেখানে নড়াইলের। সবচেয়ে বড় সম্পদই তো আপনাদের মাশরাফি।’

    বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর রাজধানীর শেরে বাংলা নগরের বাণিজ্য মেলা প্রাঙ্গণসহ সারাদেশে একযোগে শুরু হলো উন্নয়ন মেলা। গণভবন প্রান্তে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই উন্নয়ন মেলার থিম সং প্রদর্শন করা হয়। এছাড়াও সরকারের গৃহীত উন্নয়ন পদক্ষেপের একটি ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।

    ‘উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে এবারের উন্নয়ন মেলা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিদিন সন্ধ্যায় মেলা প্রাঙ্গণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। মেলা প্রতদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *