Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী ।। songbadprotidinbd.com

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী ।। songbadprotidinbd.com

  • ০১-১০-২০১৮
  • 000634Miss-world_kalerkantho_picবিনোদন প্রতিবেদকঃ অবশেষে সম্পন্ন হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’। আর এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট উঠেছে জান্নাতুল ফেরদৌস ঐশী’র মাথায়। রোববার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির রাজদর্শন হলে আয়োজিত জমকালো গ্র্যান্ড ফিনালেতে বিচারকরা চূড়ান্ত বিজয়ীকে নির্বাচন করেন। অনুষ্ঠানের উপস্থাপনা করেন আরজে নিরব, ডিজে সনিকা ও আজরা মাহমুদ।এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশে প্রথম রানার-আপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া, দ্বিতীয় রানার-আপ হয়েছেন নাজিবা বুশরা।

    এছাড়া স্মিতা টুম্পা পেয়েছেন মিস ট্রেন্ডি অ্যাওয়ার্ড। বেশ বিহেভিয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন আফরিন লাবণী, মিস ইন্টিলিজেন্ট অ্যাওয়ার্ড নিশাত নাওয়ার সালওয়া, বেস্ট ফ্যাশন রানওয়ে মন্দিরা, মিস স্মাইলি অ্যাওয়ার্ড পেয়েছেন অনন্যা, মিস ফটোজেনিক অ্যাওয়ার্ড পেয়েছেন জান্নাতুল মাওয়া, মিস ট্যালেন্টেড অ্যাওয়ার্ড পেয়েছেন নাজিবা বুশরা, মিস পারসোনালিটি অ্যাওয়ার্ড পেয়েছেন শিরীন শিলা, মিস স্পোর্টি ইশরাত জাহান সাবরিন, বেস্ট এপিয়ারেন্স অ্যাওয়ার্ড পেয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

    আগামী ৭ ডিসেম্বর চীনে যাবেন জান্নাতুল ফেরদৌস ঐশী। কারণ সেখানেই বসবে এবারের ‘মিস ওয়ার্ল্ড’। চীনে যাওয়ার আগে এই তিন মাসে নয়নিকা চ্যাটার্জি গ্রুমিং করে মূল প্রতিযোগিতার জন্য তৈরি করবেন।

    গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে বক্তব্য রাখেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান। তিনি বলেন, আমাদের এটিএন বাংলার লক্ষ্যই হচ্ছে ভাল কিছুর সাথে থাকা, তাই আমরা এমন একটি অনুষ্ঠানের সাথে থাকতে পেরে আনন্দিত। এসময় তিনি অনুষ্ঠানের আয়োজক স্বপন চৌধুরী ও তাঁর প্রতিষ্ঠান অন্তর শোবিজকেও শুভেচ্ছা জানান। অনুষ্ঠানের শুরুতে মাহফুজুর রহমান তার নিজের গাওয়া দুটি গানও পরিবেশন করেন।

    উল্লেখ্য, অন্তর শোবিজের আয়োজনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’র ফাইনালে পর্বে আসার যোগ্যতা অর্জন করেন দশজন প্রতিযোগী। তারা হলেন, নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

    গত ১৬ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। এতে সারাদেশ থেকে আগত অনেক সুন্দরী অংশ নেন। এবারের আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। এছাড়া ফাইনালের আইকন বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং নৃত্যশিল্পী আনিসুল ইসলাম হিরু।

    (Visited 22 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *