Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / আরেকটু দেরি হলেই পচন ধরতো সাকিবের হাতে ।। songbadprotidinbd.com

আরেকটু দেরি হলেই পচন ধরতো সাকিবের হাতে ।। songbadprotidinbd.com

  • ২৮-০৯-২০১৮
  • SK_120180927215239স্পোর্টস ডেস্ক: আঙ্গুলের অবস্থা আরো খারাপ হওয়ায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হলে জানা যায়, আরেকটু দেরি হলেই পচন ধরতো সাকিবের হাতে।

    সাকিব সম্পর্কে বিসিবির এক কর্মকর্তা জানান, ‘অবশ্যই তার অবস্থা স্থিতিশীল নয় এবং সেটা আরো খারাপের দিকে যাচ্ছিল, তাই তাকে অ্যাপোলোতে ভর্তি হতে হয়েছে।’

    এই কর্মকর্তা আরো বলেন, ‘তার আহত আঙুল থেকে অনেক পুজ বের হয়েছে যা খারাপ একটা চিহ্ন। আমরা এখন তার অবস্থা পরীক্ষা করার পরে ডাক্তারদের পরামর্শ দেয়ার জন্য অপেক্ষা করছি।’

    এদিকে সাকিবের অবস্থা এতোটাই খারাপ যে আরো বেশিক্ষন দেরি করলে নাকি পুরো হাতটা দিয়েই আর কোন কাজ করা যেত না। হাত থেকে বের করা হয়েছে প্রায় ৭০ মিলিগ্রাম পুজ।

    জানা যায়, অপারেশনের জন্য আজ অস্ট্রেলিয়া অথবা যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডারের।

    গত জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চলাকালে সিরিজ চলাকালে তিনি যে আঘাত পেয়েছিলেন সাকিব। এরপর এই হাত নিয়েই সাকিব নিদাহাস ট্রফি ও ওয়েস্ট ইন্ডিজ সফরে অংশ নেন যদিও ওয়েস্ট ইন্ডজে ব্যাথানাশক ঔষধ খেয়ে খেলেছেন।

    ওয়েস্ট ইন্ডিজ থেকে আসার পর সাকিব খুব দ্রুত সম্ভব অপারেশন করতে চেয়েছিলেন তবে বিসিবির ও দেশের চাওয়াতে তিনি এশিয়া কাপ খেলতে যান। তবে পাকিস্তানের বিপক্ষে ম্যাচটির চেয়ে তার অবস্থা আরো খারাপ হয়ে ওঠে এবং দেশের উদ্দেশ্যে ফিরে আসেন।

    এছাড়াও এশিয়া কাপের শুরুতেই ইনজুরির কারণে দেশে ফিরেন ওপেনার তামিম ইকবাল। ব্যথা নিয়েই খেলছিলেন সাকিব আল হাসান। আঙুল ফুলে যাওয়ায় গত বুধবার দেশের বিমান ধরেন সাকিব। মুশফিক-মোস্তাফিজদের মতো কয়েকজনও চোটে রয়েছেন।

    এশিয়া কাপের শুরু থেকেই ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলতে হচ্ছে মুশফিককে। আগের ম্যাচে পাকিস্তানের ব্যাটিংয়ের সময় ২০তম ওভারে মাঠ ছাড়েন। আর ফেরা হয়নি তার।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *