Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / জাতীয় ঐক্যের বৈঠকে উপস্থিত ছিলেন না ড. কামাল ।। songbadprotidinbd.com

জাতীয় ঐক্যের বৈঠকে উপস্থিত ছিলেন না ড. কামাল ।। songbadprotidinbd.com

  • ২৫-০৯-২০১৮
  • image-82107-1534614893সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  জাতীয় ঐক্য প্রক্রিয়ার সর্বশেষ বৈঠক অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার সন্ধ্যায় সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরীর (বি. চৌধুরী) বাসায়। তবে ঐ বৈঠকে উপস্থিত ছিলেন না ঐক্যের অন্যতম উদ্যোক্তা প্রধান গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

    বৈঠকে তার অনুপস্থিতি নিয়ে উঠেছে নানা প্রশ্ন। এর আগে একটি কর্মসূচিতে যুক্তফ্রন্টের চেয়ারম্যান বদরুদ্দোজা অনুষ্ঠান শুরুর দেড় ঘণ্টা পর হাজির হয়ে প্রশ্নের জন্ম দেন। অনেকেই বলছেন শুরুর আগেই ফাটল ধরেছে।

    জাতীয় ঐক্যে জামায়াতের গন্ধ যেন না থাকে সেটা গোড়া থেকে বলে আসছেন এর মূল উদ্যোক্তরা। কিন্তু বিএনপি এই ঐক্য প্রক্রিয়ায় আসার পর সে কথা আর ধোপে টিকছে না। যে কারেণ ঐক্যে ফাটল ধরতে পারে বলে মনে করছেন অনেকে।

    বিশেষ বৈঠকে ড. কামালের না আসার বিষয়ে বি. চৌধুরীর প্রেস সেক্রেটারি জাহাঙ্গীর আলম জানান, জাতীয় ঐক্য প্রক্রিয়ার একটি প্রতিনিধি দল বৈঠকে অংশ নিয়েছেন। ড. কামাল হোসেন অসুস্থ থাকায় আসতে পারছেন না। তবে তার জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আবম মোস্তফা আমীনসহ গণফোরামের দুইজন নেতা এসেছেন।

    বৈঠকে বি. চৌধুরী ছাড়াও জেএসডির সভাপতি আসম রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার উমর ফারুক, নাগরিক ঐক্যের ডা. জাহেদ উর রহমান, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আবম মোস্তফা আমীনসহ আরও কয়েকজন উপস্থিত ছিলেন।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *