Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে দুই ইউপিডিএফ কর্মী খুন ।। songbadprotidinbd.com

রাঙ্গামাটিতে দুই ইউপিডিএফ কর্মী খুন ।। songbadprotidinbd.com

  • ২১-০৯-২০১৮
  • image-43818-1537507320রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটির নানিয়ারচরে খুন হয়েছেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই কর্মী। অজ্ঞাতপরিচয় বন্দুকধারীরা তাদের গুলি করে পালিয়ে যায় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। নিহতরা হলেন- আকর্ষণ চাকমা (৪২) ও শ্যামল কান্তি চাকমা (৩২)। পুলিশ ও স্থানীয়রা ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।এলাকাবাসী জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বুড়িঘাট ইউনিয়ননের রামহরি পাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

    জানা গেছে, ওই এলাকায় এক আত্মীয় বাড়ি বেড়াতে যান আকর্ষণ ও শ্যামল কান্তি। রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তাদেরকে গুলি করে হত্যা করে ফেলে যায় দুর্বৃত্তরা।

    নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল লতিফ বলেন, ঘটনার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে গেছে পুলিশ।

    নিহত দুজনকে নিজেদের কর্মী ইউপিডিএফ এ ঘটনার জন্য সংস্কারবাদী জেএসএস এম এন লারমা দলকে দায়ী করেছে।

    ইউপিডিএফ রাঙামাটি সমন্বয়ক সচল চাকমা বলেন, সংস্কারবাদী জেএসএস (জেএসএস এম এন লারমা) এ হত্যাকান্ড ঘটনা ঘটিয়েছে।

    তবে জেএসএস এমএন লারমা দলের সহ তথ্য প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা বলেন, ইউপিডিএফের দু’ গ্রুপের মধ্যে যেকোনো হত্যাকাণ্ড এখন জেএসএস এম এন লারমা দলের উপর চাপিয়ে দিচ্ছে ইউপিডিএফ। জেএসএস এম এন লারমা এসব কর্মকাণ্ডে জড়িত নয়।

    নিহত দু’জন এক সময় ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের কর্মী ছিলেন। গত বছর তারা দল ছেড়ে ইউপিডিএফে যোগ দেন জানিয়েছে ইউপিডিএফ জেলা সমন্বয়ক সচল চাকমা।

    নানিয়াচর থানার ওসি আব্দুল লতিফ জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *