Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / রাজধানীর রায়েরবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত ।। songbadprotidinbd.com

রাজধানীর রায়েরবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত ।। songbadprotidinbd.com

  • ১৮-০৯-২০১৮
  • image-43534-1537238956সংবাদ প্রতিদিন বিডি ডেস্ক: রাজধানীর রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থানের কাছে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন, যারা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী।সোমবার দিবাগত রাত তিনটার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাবের পক্ষ থেকে মোবাইলে পাঠানো এক ক্ষুদেবার্তায় দুইজন নিহতের কথা বলা হলেও তাদের নামপরিচয় জানানো হয়নি।

    বন্দুকযুদ্ধের সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে ওই ক্ষুদেবার্তায় জানানো হয়েছে। এছাড়া বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

    মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই ) আনিসুর রহমান বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। সংবাদ প্রতিদিন বিডিকে আনিসুর বলেন, গতকাল দিবাগত রাত তিনটার দিকে রায়েরবাজারে ডাকাতদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। এ সময় দুই ডাকাত আহত হয়। তাদের উদ্ধার করে ভোর ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

    নিহতদের নামপরিচয় এখনো জানা যায়নি। তবে তাদের বয়স ২৫ থেকে ২৮ বছরের মধ্যে হবে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ দুটি ঢামেকের মর্গে রাখা হয়েছে।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *