Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / রাধিকাকে যৌন হয়রানি! ।। songbadprotidinbd.com

রাধিকাকে যৌন হয়রানি! ।। songbadprotidinbd.com

  • ১৭-০৯-২০১৮
  • Beautiful-Radhika-Apteবিনোদন ডেস্ক: সিনেমা জগতের সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছে ‘কাস্টিং কাউচ’। কাজ দেয়ার বিনিময়ে অভিনেতা-অভিনেত্রীদের যৌন হয়রানি নতুন কিছু নয়। এসবের বিরুদ্ধে হলিউডের অনেক তারকা প্রতিবাদ জানিয়েছেন। বাদ যাননি বলিউডের তারকারাও। জনপ্রিয় অনেক অভিনেতা-অভিনেত্রী নিজ নিজ অভিজ্ঞতার কথা শেয়ার করে জানিয়েছেন প্রতিবাদ।এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে। বলিউডের অন্যতম প্রশংসিত এই অভিনেত্রী জানালেন তার নিজের সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা। সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে মাইন্ড রক ২০১৮’-তে গিয়ে বলিউডের অনেক বিষয় নিয়েই কথা বলেছেন তিনি।

    রাধিকা বলেন, সম্প্রতি আমার সঙ্গে একটা ঘটনা ঘটেছে। শুটিং সেরে আমি আমার ঘরে ফেরার জন্য লিফটে উঠেছি। সেসময় সেই লিফটে আরও এক ব্যক্তি উঠেছিল। ওই ব্যক্তিও আমার সঙ্গে একই ফিল্মে কাজ করছিল। তবে আমাদের মধ্যে তেমন কথা হয়নি। আসলে কথা বলার প্রয়োজন পড়েনি। লিফটে হঠাৎ ওই ব্যক্তি আমায় বলল, ‘আমার জানার দরকার রাতে কি কোনোভাবে আমাকে তোমার প্রয়োজন হতে পারে? মধ্যরাতে এসে আমি তোমার পিঠে হাত বুলিয়ে দিতে পারি?’

    রাধিকা আরো বলেন, ঘটনাটি আমি ছবির পরিচালককে জানিয়েছিলাম। তিনি ওই ব্যক্তির সঙ্গে কথা বলেন। পরে পরিচালক আমায় জানিয়েছিলেন, আসলে ওই ব্যক্তি এ ধরণের পরিবেশেই অভ্যস্ত। তাই ওর পক্ষে বোঝা সম্ভব হয়নি যে, এটা আমার কাছে অস্বস্তিকর-অপমানজনক ছিলো। পরে অবশ্য ওই ব্যক্তি আমার কাছে ক্ষমা চেয়েছিলেন।

    রাধিকার ভাষ্য, আসলে সবই ক্ষমতা। এসবই কখনো ধর্মীয়, কখনো যৌন, কখনো বা অর্থনৈতিক পরিস্থিতির উপর নির্ভর করে। কেউই তাদের ক্ষমতা হারাতে চাননা। আর এটাই সর্বত্র চলছে।

    (Visited 26 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *