Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিনোদন / নতুন শো নিয়ে আসছেন কপিল শর্মা ।। songbadprotidinbd.com

নতুন শো নিয়ে আসছেন কপিল শর্মা ।। songbadprotidinbd.com

  • ১২-০৯-২০১৮
  • image-41870-1535633064বিনোদন ডেস্ক: ভারতীয় টেলিভিশন দুনিয়ায় তুমুল জনপ্রিয়তা পাওয়া উপস্থাপক কপিল শর্মা। নিজের নামের শো অর্থাৎ ‘দ্য কপিল শর্মা শো’ দিয়ে তিনি আকাশচুম্বি জনপ্রিয়তা পান। শুধু ভারতেই নয়, পার্শ্ববর্তী দেশগুলোতেও তার উপস্থাপনা জনপ্রিয়তা লাভ করে। টিআরপিতে তার অনুষ্ঠানটি বরাবরই শীর্ষে ছিলো।কিন্তু কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার কারণে জনপ্রিয়তার একেবারে শূন্যে এসে ঠেকে ‘দ্য কপিল শর্মা শো’। এর ফলে বন্ধ হয়ে যায় অনুষ্ঠানটি। তবে দর্শকরা কপিল শর্মার উপস্থাপনা মিস করছেন ঠিকই। আর তাই আবারো টিভি পর্দায় ফিরছেন কপিল শর্মা।

    নতুন শো নিয়ে আসছেন কপিল শর্মা। খুব শিগগিরই চালু হবে তার এই নতুন শো। এই বিষয়ে কপিল শর্মা বলেন, আমি ভক্তদের নিশ্চিত করছি, খুব তাড়াতাড়ি কপিল শর্মা শোয়ের নতুন সিজন নিয়ে হাজির হব। সেই আগের মতোই হাসি-আনন্দে ভরপুর হবে শো। যদিও কাজ এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে।

    বেশ কিছু দিন ধরেই শারীরিকভাবে অসুস্থ কপিল। তিনি জানান, দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করছেন। কপিলের ভাষ্যে, নানা কারণে আমার শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। তবে এখন শরীরের বিশেষ যত্ন রাখছি। এবং দ্রুত সুস্থ হয়ে উঠছি।

    এদিকে একটি পাঞ্জাবি ছবির প্রযোজনাও করছেন কপিল শর্মা। এরইমধ্যে প্রকাশ হয়েছে সেই ছবির ট্রেলার। শোনা যাচ্ছে, শিগগির ওয়েব সিরিজেও অভিনয় করবেন কপিল শর্মা।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *