Templates by BIGtheme NET
Home / জাতীয় / ফেসবুকে নেই প্রধানমন্ত্রী, রেহানা ও পুতুল ।। songbadprotidinbd.com

ফেসবুকে নেই প্রধানমন্ত্রী, রেহানা ও পুতুল ।। songbadprotidinbd.com

  • ১৯-০৮-২০১৮
  • image-40915-1534649418নিজস্ব প্রতিবেদক: সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফেসবুক ও টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন পুতুলের নামে কোনো ব্যক্তিগত অ্যাকাউন্ট কিংবা অফিসিয়াল পেজ নেই। অথচ তাদের নামে ভুয়া অ্যাকাউন্ট ও পেজ খুলে অপপ্রচার চালানো হচ্ছে বলে দাবি করে সকলকে সতর্ক করেছে আওয়ামী লীগ। শনিবার (১৮ আগস্ট) রাতে দলটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের একটি ভেরিফাইড ফেসবুক পেজ, (www.facebook.com/sajeeb.a.wazed) ও একটি ভেরিফাইড টুইটার আইডি (www.twitter.com/sajeebwazed) এবং বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের একটি ফেসবুক আইডি (www.facebook.com/radwan.siddiq) চালু আছে। সজীব ওয়াজেদ জয় ও রাদওয়ান মুজিব সিদ্দিক নিজেরাই সেগুলো পরিচালনা করে থাকেন।

    বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এবং প্রধানমন্ত্রী কন্যা সায়মা হোসেনের নামে যেসব আইডি বা পেজ আছে তাদের কোনো অনুমোদন নেই। ফেসবুকের কাছে মিথ্যা তথ্য দিয়ে এরই মধ্যে সায়মা হোসেনের নামে একটি আইডি ভেরিফাই করার চেষ্টা করা হয়েছে, যা এখন ব্লক করে রেখেছে ফেসবুক কর্তৃপক্ষ।

    ভবিষ্যতে বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য যদি কোনো আইডি বা পেজ খোলেন, তাহলে তা গণমাধ্যমে জানানো হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

    (Visited 10 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *