Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / বইয়ের দোকানে ঢুকে পড়লো বাস , স্কুলছাত্রীসহ নিহত ৩ ।। songbadprotidinbd.com

বইয়ের দোকানে ঢুকে পড়লো বাস , স্কুলছাত্রীসহ নিহত ৩ ।। songbadprotidinbd.com

  • ১৫-০৮-২০১৮
  • image-40599-1534326359রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস, মোটরসাইকেলের দুই আরোহীকে চাপা দিয়ে রাস্তার পাশে একটি বইয়ের দোকানে ঢুকে পড়লে এক স্কুলছাত্রীসহ তিনজনের মৃত্যু হয়। বুধবার বেলা ১২টার দিকে নগরীর নওদাপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। এসময়য় আরো চারজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী শাহমখদুম থানার ইসলামের ছেলে ইসমাইল হোসেন পিঙ্কু (২৪) ও মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২) এবং নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তমের মেয়ে শাহমখদুম স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী আনিকা (১৩)।

    শাহমুখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান, বাসটি রাজশাহী থেকে নওগাঁ যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান।

    এর পরপরই বাসটি রাস্তার পাশের একটি দোকানে ঢুকে পড়লে চাপা পড়ে পাঁচজন আহত হন এবং পাশের আরও দুইটি দোকান ক্ষতিগ্রস্ত হয়।

    দুর্ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

    এদিকে দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে রাজশাহী-নওগাঁ সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয়রা। ফলে প্রায় এক ঘণ্টা ওই সড়কে যান চালাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে বিক্ষাভকারীদের সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *