Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / নড়াইলের মামলায় জামিন পেয়েছেন খালেদা জিয়া ।। songbadprotidinbd.com

নড়াইলের মামলায় জামিন পেয়েছেন খালেদা জিয়া ।। songbadprotidinbd.com

  • ১৩-০৮-২০১৮
  • kha-1নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে দায়েরকৃত মানহানি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ছয় মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট। মুক্তিযুদ্ধের শহীদদের সংখ্যা নিয়ে বিতর্কিত বক্তব্য দেয়ার অভিযোগে তার বিরুদ্ধে এই মামলাটি দায়ের করা হয়েছিল।

    সোমবার এ সংক্রান্ত এক আবেদনের শুনানি চলাকালে বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি কাশেফা হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তার জামিন মঞ্জুর করেন। আদালতে খালেদা জিয়ার পক্ষে শুনানি করেন এ জে মোহাম্মদ আলী এবং ব্যারিস্টার এ কে এম এহসানুর রহমান।

    এর আগে এ মামলায় গত ৫ আগস্ট নড়াইল জেলা ও দায়রা জজ খালেদা জিয়ার জামিন আবেদন নামঞ্জুর করেন। পরে জামিন চেয়ে খালেদার আইনজীবীরা হাইকোর্টে আবেদন জানালে আদালত বিএনপি নেত্রীকে ছয় মাসের জামিন দেন।

    ২০১৫ সালের ২১ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকায় মুক্তিযোদ্ধাদের সমাবেশে খালেদা জিয়া তার বক্তব্যে স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সংখ্যা নিয়ে বিতর্ক আছে বলে মন্তব্য করেন। এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কেও আপত্তিকর মন্তব্য করেন। যদিও তিনি সরাসরি তার নাম নেননি।

    এ ঘটনায় খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন নড়াইলের কালিয়া উপজেলার চাপাইল গ্রামের রায়হান ফারুকী ইমাম। ফারুকী বাদী হয়ে ২০১৫ সালের ২৪ ডিসেম্বর নড়াইল সদর আমলি আদালতে এ মামলা দায়ের করেন।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *