Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / নর্থ সাউথের শিক্ষার্থী আকিবের চিকিৎসার দায়িত্ব নিল আওয়ামী লীগ ।। songbadprotidinbd.com

নর্থ সাউথের শিক্ষার্থী আকিবের চিকিৎসার দায়িত্ব নিল আওয়ামী লীগ ।। songbadprotidinbd.com

  • ১০-০৮-২০১৮
  • image-40155-1533899250নিজস্ব প্রতিবেদকঃ নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় সংঘর্ষে আহত বেসরকারী নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ছাত্র আশরাফুল ইসলাম আকিবের চিকিৎসার দায়িত্ব নিয়েছে আওয়ামী লীগ।

    প্রধানমন্ত্রীর নির্দেশে বৃহস্পতিবার রাতে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আকিবকে দেখতে গিয়ে এ কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    জানা যায়, মাথায় গুরুতর আঘাত নিয়ে অবস্থায় আকিবকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ব্রেইন হ্যামারেজ হবার পথে ছিল, অনেক ক্রিটিকাল অপারেশন হয় তার ২/৩ বার। খুবই এক্সপেন্সিভ ছিল তার চিকিৎসা। আকিবের ব্যয়বহুল চিকিৎসার খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আনা হয়। বিষয়টি জানার পর প্রধানমন্ত্রী তাৎক্ষণিক আকিবের চিকিৎসার দেখভাল করার জন্যে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দায়িত্ব দেন।

    প্রধানমন্ত্রীর নির্দেশ পেয়ে ওবায়দুল কাদের, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা আকিবকে দেখতে যান। এ সময় তারা আকিবের চিকিৎসার খোঁজখবর নেন ও চিকিৎসার জন্যে নগদ দুই লাখ টাকা তার মায়ের হাতে তুলে দেন। আকিবের চিকিৎসার পরবর্তী ব্যয়ভার আওয়ামী লীগ বহন করবে বলে ঘোষণা দেন।

    ওবায়দুল কাদের এ সময় বলেন, যারা দেশে অরাজকতা সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে সরকার সজাগ রয়েছে। যারা শিক্ষার্থীদের ওপর হামলা করেছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। কেউ-ই রেহাই পাবে না।

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *