Templates by BIGtheme NET
Home / বিনোদন / প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা চূড়ান্ত ।। songbadprotidinbd.com

প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা চূড়ান্ত ।। songbadprotidinbd.com

  • ৩০-০৭-২০১৮
  • image-39287-1532937083বিনোদন ডেস্ক: বলিউডের হিট মেশিন সালমান খানের নতুন ছবি ‘ভারত’। অনেক দিন ধরেই এই ছবি নিয়ে আলোচনা হচ্ছে। এরই মধ্যে শুটিংও শুরু হয়ে গেছে। কিন্তু হুট করেই ছবিটি থেকে সরে দাঁড়ান নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। প্রেমিক নিক জোনাসকে বিয়ের জন্যই পিসি ‘ভারত’ ছেড়েছেন বলে শোনা যায়।

    এরপর ‘ভারত’-এ কে নায়িকা হবেন, তা নিয়ে জল্পনার শেষ ছিলো না। কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের নাম শোনা যাচ্ছিলো এই চরিত্রের জন্য। অবশেষে চূড়ান্ত হলেন ক্যাটরিনা। মুম্বাই মিরর নিশ্চিত করেছে এই খবর।

    ‘ভারত’-এর পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, সালমান ও ক্যাটরিনার সঙ্গে আরো একবার কাজ করার জন্য মুখিয়ে আছি। আমরা ইতোমধ্যে একসঙ্গে দারুণ কাজ করেছি। ক্যাটরিনা আমাদের এই প্রজেক্টের জন্য সময় দিয়েছেন।

    নির্মাতার কথা থেকেই স্পষ্ট হয়ে যায়, ‘ভারত’-এ সালমানের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। অর্থাৎ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পর আবারো বড় ধরণের চমক নিয়ে আসতে চলেছেন এই নির্মাতা ও নায়ক-নায়িকা ত্রয়ী।

    এর আগে আলি আব্বাস জাফরের পরিচালনায় সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে। বক্স অফিসে এই ছবি ঝড় তোলে। ৩০০ কোটির বেশি ব্যবসা করে বলিউডের সর্বকালের সবচেয়ে সফল ছবির তালিকায় জায়গা করে নেয়। তাই ‘ভারত’ নিয়ে দর্শকমনে আগ্রহ আরো বেড়ে গেলো।

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *