Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / ওরা ভয়ংকর ১১ কিশোর! ।। songbadprotidinbd.com

ওরা ভয়ংকর ১১ কিশোর! ।। songbadprotidinbd.com

  • ২৯-০৭-২০১৮
  • image-39233-1532867999চট্টগ্রাম প্রতিনিধি: এক যুবক এবং ১০ কিশোর। কিশোরদের বয়স ১২ থেকে ১৬ বছরের মধ্যে। এই বয়সেই তারা পেশাদার অপরাধী চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ। শনিবার রাতে ১১ জনকে গ্রেপ্তারের পর তাদের কাছ থেকে এসব তথ্য পেয়েছে চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানা ‍পুলিশ। এসময় তাদের কাছ থেকে দু’টি ধারালো ছোরা উদ্ধার করা হয়েছে।

    গ্রেপ্তার হওয়া ১১ জন হলেন- মো. মামুন (২২) এবং কিশোর অপরাধী ইউসুফ (১৬), আব্দুল আজিজ (১৪), সোহেল (১৩), আহমেদ (১২), রমজান (১৩), আল আমিন (১২), রমজান (১২), রনি (১২), রায়হান প্রকাশ লালু (১২) ও মনির (১২)।

    পুলিশ জানায়, চট্টগ্রাম নগরীর অপেক্ষাকৃত ব্যস্ততম রিয়াজউদ্দিন বাজার ও নিউমার্কেট এলাকায় রিকশাযাত্রীদের ব্যাগ টান দেওয়া, পকেট কেটে মোবাইল-মানিব্যাগ নিয়ে ফেলা এবং ভাসমান মাদক পাচার তাদের কাজ।

    এদের মধ্যে এক শিশু বলেন, ঈদের সময় এক মহিলার ব্যাগের চেন খুলে মোবাইল বের করে বেঁচে দিয়েছি। ওস্তাদকে টাকা দি। সে আমাদের ১০ থেকে ২০ টাকা দেয়। তাই দিয়ে খাওয়া দাওয়া করি।  আমাদের ওস্তাদ কালা ফারুক। তাকে কাল মোবাইল দিনাই দেখে আমাকে ধরিয়ে দিয়েছে।

    কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, নগরীর তিন পুলের মাথা এলাকায় একটি মোবাইল ছিনতাইয়ের ঘটনায় রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১১ জনকে আটক করেছি। তারা মূলত স্টেশনকেন্দ্রিক কয়েকজন পেশাদার অপরাধী বা সাম্প্রতিক সময়ের আলোচিত বড় ভাইয়ের নিয়ন্ত্রণে বিভিন্ন ধরনের অপরাধ করে।

    ওসি বলেন, তাদের নিয়ন্ত্রণকারী এক গডফাদারকে আমরা আটক করতে পেরেছি। এই চক্রে আরও যারা আছে তাদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

    মামুন ও ইউসুফের কাছ থেকে দুইটি ছোরা উদ্ধারের কথা জানিয়েছেন ওসি। কিশোর অপরাধীদের নিয়ন্ত্রক মামুনের বিরুদ্ধে চারটি মামলা আছে। এছাড়া গ্রেপ্তারের পর ১১ জনের বিরুদ্ধে অস্ত্র আইন ও ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে দু’টি মামলা দায়ের হয়েছে।

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *