Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / আইন ও অপরাধ / যাত্রীকে ধর্ষণ চেষ্টায় ‘পাঠাও’ চালক গ্রেফতার ।। songbadprotidinbd.com

যাত্রীকে ধর্ষণ চেষ্টায় ‘পাঠাও’ চালক গ্রেফতার ।। songbadprotidinbd.com

  • ২৯-০৭-২০১৮
  • pathaoচট্টগ্রাম প্রতিনিধিঃ  চট্টগ্রামে এক যাত্রীকে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগে মিজানুর রহমান (৩৩) নামে এক পাঠাও সার্ভিসের গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পাহাড়তলী থানা পুলিশ।

    আজ রবিবার সকালে বন্দর এলাকায় অভিযান চালিয়ে পাহাড়তলী থানা পুলিশ তাকে গ্রেফতার করেন বলে নিশ্চিত করেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার আশিকুর রহমান।

    পাহাড়তলী থানার উপ-পরিদর্শক অর্ণব বড়ুয়া জানান, ঘটনার শিকার ২৫ বছর বয়সী ওই নারী যাত্রীর বাসা বন্দরটিলা এলাকায়। তিনি চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে সেখানে ইন্টার্নশিপ করছেন।

    অভিযোগসুত্রে জানা যায়, গত মঙ্গলবার ওই চিকিৎসক মেডিকেল কলেজে যাওয়ার জন্য বের হয়ে পাঠাও কল করেন। পরে মিজানুর রহমান নারী যাত্রীকে তার গাড়িতে করে গন্তব্যে পৌঁছানোর জন্য রওনা দেন বন্দরটিলা এলাকা থেকে।

    কিন্তু বৃষ্টি হওয়ায় রাস্তায় যানজটের অজুহাতে সেই যাত্রীকে মেডিকেলের দিকে না নিয়ে মিজানুর রহমান পাহাড়তলী টোল রোডে নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে আকস্মিক গাড়ি থামিয়ে মিজানুর পেছনের আসনে প্রবেশ করে। ওই সময় নারী যাত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন।

    এসআই অর্ণব বলেন, ধর্ষণের চেষ্টার একপর্যায়ে গাড়ি থেকে বের হতে সক্ষম হন ওই যাত্রী।
    এক মোটরসাইকেল আরোহী সেই নারী যাত্রীকে চিৎকার করতে দেখে এগিয়ে আসেন। আর তখন গাড়িতে থাকা যাত্রীর মোবাইল ফোন ও ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে যান মিজানুর রহমান।

    ওইদিনই যাত্রী আমাদের কাছে অভিযোগ করেন। পরে প্রযুক্তির সহায়তায় রোববার ভোরে বন্দর এলাকা থেকে মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

    গ্রেফতার মিজানুর কুমিল্লা জেলার দাউদকান্দি বেপারীবাড়ী এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে। তিনি বর্তমানে চট্টগ্রাম নগরের বন্দর নিউমুরিং আবাসিক এলাকায় থাকেন।

    (Visited 53 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *