Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / রাজশাহী ও মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ।। songbadprotidinbd.com

রাজশাহী ও মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ।। songbadprotidinbd.com

  • ২৯-০৭-২০১৮
  • image-39183-1532835205সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  চলমান মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাজশাহী ও মুন্সীগঞ্জে প্রাণ হারিয়েছেন দুইজন।

    সংবাদ প্রতিদিন বিডি জেলা প্রতিনিধিদের পাঠানো খবর:

    রাজশাহী 
    নগরীর কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছে। শনিবার (২৮ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

    র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম জানান, সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে রাতে রাজশাহী নগরীর নবগঙ্গা এলাকায় টহলে যায় র‌্যাবের একটি দল। এ সময় রাস্তার পাশের কলাবাগানের ভেতর আলো দেখতে পেয়ে তারা সেদিকে এগিয়ে যায়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে, সেখান থেকে গুলি ছোড়া হয়। ‘আত্মরক্ষার্থে’ র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। কয়েক মিনিট দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। পরে সেখানে আহতাবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

    র‌্যাবের এই কর্মকর্তা আরো  জানান, ঘটনাস্থল থেকে একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল এবং ৫৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় জানতে র‌্যাব চেষ্টা চালাচ্ছে। এ নিয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    এদিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার রাত পৌনে একটার দিকে র‌্যাবের একটি দল প্রায় ৪৫ বছর বয়সী গুলিবিদ্ধ এক ব্যক্তিকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়।

    মুন্সীগঞ্জ
    জেলার শ্রীনগর উপজেলায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সোহরাব (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (২৯ জুলাই) ভোরে বাঘরা ইউনিয়নের ছত্রভোগ এলাকায় এ ঘটনা ঘটে। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায় জড়িত।

    র‍্যাব-১১-এর সিপিসি-১-এর কর্মকর্তা ও সহকারী পুলিশ কমিশনার (এএসপি) মুহিতুল ইসলাম জানান, রাতে বাঘরা ইউনিয়নের ছত্রভোগ গ্রামের ইটভাটা এলাকায় মাদকদ্রব্য বেচাকেনা হচ্ছে- গোপন সূত্রে এমন খবর আসে। পরে ভোর পৌনে ৫টার দিকে র‍্যাব সেখানে অভিযান চালায়। এসময় ব্যবসায়ীদের সঙ্গে তাদের গোলাগুলি হয়। এ সময় চার-পাঁচজন পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহরাবকে পড়ে থাকতে দেখা যায়।

    ঘটনাস্থলে গুলিবিদ্ধ সোহরাবকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সোহরাবকে মৃত ঘোষণা করে।

    র‍্যাবের এই কর্মকর্তা আরো জানান, ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় তাদের দুই সদস্য আহত হয়েছেন। তাদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি বিদেশি পিস্তল, ১টি গুলি, ৬০০ ইয়াবা ও ১০ হাজার ৫০০ টাকা।

    র‌্যাবের দাবি, নিহত সোহরাবের নামে হত্যা, অস্ত্র, ডাকাতি, হত্যাচেষ্টাসহ ১৩টিরও বেশি মামলা রয়েছে।

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *