Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / বেগুনের ভেতর ইয়াবা! ।। songbadprotidinbd.com

বেগুনের ভেতর ইয়াবা! ।। songbadprotidinbd.com

  • ২৭-০৭-২০১৮
  • image-39038-1532637506চট্টগ্রাম প্রতিনিধি: ব্যাগভর্তি বেগুন। একটির পর একটি ছিঁড়া হলেও মাত্র দুটি বেগুনের ভেতরে পাওয়া যায় ইয়াবা। দুটি বেগুনেই বিচি হিসেবে পাওয়া যায় এক হাজার ইয়াবা। বুধবার দিনগত রাত দু’টায় চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার জুবিলি রোডে জলসা শপিং কমপ্লেক্সের সামনে থেকে ইয়াবাভর্তি বেগুনগুলো জব্দ করে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় ইয়াবাভর্তি বেগুনের মালিক আলী আহম্মদকে (৪৬) গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তার আলী আহম্মদ কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া এলাকার হোসেন আহম্মদের ছেলে বলে জানান নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (বন্দর) আসিফ মহিউদ্দিন। তিনি বলেন, ব্যাগভর্তি বেগুন নিয়ে যাচ্ছিলেন আলী আহম্মদ। এর মধ্যে দুটি বেগুনের বিচি ফেলে খোলসের ভেতরে নেয়া হয় ১ হাজার করে দুই হাজার পিস ইয়াবা।  বাইরে থেকে দেখে এসব বেগুনের ভেতরে ইয়াবা নেয়ার বিষয়টি বোঝা যাবে না। যাওয়ার কথাও নয়। তবে  গোপন সংবাদের কারণে হাল ছাড়তে রাজি নয় গোয়েন্দা পুলিশ। একটির পর একটি বেগুন ছিঁড়তে থাকে। সবগুলোতে বেগুনের বিচি মিললেও শেষে দুটি বেগুনের ভেতর দেখা যায়; আসল বিচি ফেলে সেখানে রাখা হয়েছে ইয়াবা। যা উদ্ধার করা হয়েছে।

    জিজ্ঞাসাবাদে আলী আহম্মদ স্বীকার করে, কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে সে চট্টগ্রাম নগরীতে বিক্রির জন্য এসেছিল। তার বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান আসিফ মহিউদ্দিন।

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *