Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / ঢাকা / গাজীপুরে মা-মেয়ের গলাকাটা ও বাবার ঝুলন্ত লাশ উদ্ধার ।। songbadprotidinbd.com

গাজীপুরে মা-মেয়ের গলাকাটা ও বাবার ঝুলন্ত লাশ উদ্ধার ।। songbadprotidinbd.com

  • ১৯-০৭-২০১৮
  • image-38372-1531996178গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকায় নিজেদের ঘর থেকে মেডিকেল কলেজ ছাত্রীসহ মায়ের গলাকাটা মরদেহ এবং বাবার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা আড়াইটায় খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

    নিহতরা হলেন- হায়দারাবাদ এলাকার আবুল হাশেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাদের মেয়ে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজের ১ম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৮)।

    পূবাইল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) শফিকুল আলম বলেন, কিভাবে তাদের মৃত্যু হয়েছে তা অধিকতর তদন্তে বিষয়টি স্পষ্ট হবে। এখনই এ বিষেয়ে কিছু বলা যাচ্ছে না।

    তিনি বলেন, লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    একই পরিবারের তিনজনের মৃত্যু নিয়ে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। স্থানীয়দের ধারণা, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

    নিহত কামাল হোসেনের ভাইয়ের স্ত্রী মাহমুদা বেগম জানান, সকাল সাড়ে ১০টায় তিনি তার মেয়েকে স্কুলে দিয়ে বাড়ি ফিরছিলেন। তখন কামাল হোসেনের বাড়ির বাইরে লাইট জ্বলতে দেখেন। এতো বেলায়ও লাইট জ্বলতে দেখে ঘরের দিকে এগিয়ে গেলে দরজার ফাঁক দিয়ে ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। এসময় তার চিৎকারে স্বজনরা এসে বারান্দার গ্রিলের লক ভেঙে ভেতরে প্রবেশ করে ঘরের মেঝেতে মা নাজমা বেগম ও মেয়ে সানজিদার গলাকাটা লাশ দেখতে পান। একই ঘরের আড়ার সঙ্গে ঝুলে ছিল কামাল হোসেনের লাশ।

    (Visited 25 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *