Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / বিশ্বকাপ থেকে পাওয়া সব টাকা দান করছেন এমবাপ্পে ।। songbadprotidinbd.com

বিশ্বকাপ থেকে পাওয়া সব টাকা দান করছেন এমবাপ্পে ।। songbadprotidinbd.com

  • ১৭-০৭-২০১৮
  • image-38140-1531802111স্পোর্টস ডেস্কঃ  বিশ্বকাপ ফুটবল থেকে আয়ের পুরোটাই একটি চ্যারিটিতে দান করতে চলেছেন ফ্র্যান্সের জাতীয় দলের ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে।

    বিশ্বকাপ খেলে তিন লক্ষ ৮৪ হাজার পাউন্ড আয় করেছেন এমবাপ্পে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় চার কোটি ২৯ লক্ষ টাকা। এর পুরোটাই দান করে দিচ্ছেন বিশ্বকাপের সেরা উদীয়মান এই খেলোয়ার। তিনি এই অর্থ দিবেন ক্রীড়া দাতব্য প্রতিষ্ঠান প্রেইয়ার্স ডি করডেস অ্যাসোসিয়েশনকে, যে প্রতিষ্ঠানটি প্রতিবন্ধী শিশুদের নিয়ে কাজ করে।

    সদ্য সমাপ্ত রাশিয়া বিশ্বকাপে ফ্রান্স যে সাতটি ম্যাচ খেলেছে তার প্রতিটিতেই খেলেছেন এমবাপ্পে। প্রতি ম্যাচে অংশ নেয়ার জন্য তিনি ১৭ হাজার পাউন্ড করে পেয়েছেন। আর চ্যাম্পিয়ন দলের সদস্য হিসাবে তিনি পেয়েছেন দুই লক্ষ ৬৫ হাজার পাউন্ড।

    গোটা টুর্নামেন্টে সাত ম্যাচে চারটে গোল করে নজর কেড়েছেন ফ্রান্সের এই উনিশ বর্ষীয় ফুটবলার। বিশ্বকাপের সেরা তরুণ ফুটবলারের স্বীকৃতিও তিনি পেয়েছেন। আরও একটি রেকর্ড ছুঁয়েছেন। ব্রাজিলিয়ান ফুটবলার, কিংবদন্তি পেলের পর (১৯৫৮) কমবয়সী ফুটবলার হিসেবে বিশ্বকাপের ফাইনালে গোল করেছেন।

    তারা খেলা দেখে অনেক ফুটবলবোদ্ধাই বলছেন, সাফল্যে মাথা না ঘুরে গেলে, লিওনেল মেসি, সিআর-৭দের যোগ্য উত্তরসূরি হয়ে উঠবেন এমবাপে। কেউ কেউ আবার এমনও বলছেন, আগামীতে মেসি আর রোনালদোকেও ছাড়িয়ে যাবেন ফুটবল দুনিয়ার এই নতুন প্রতিভা।

    সূত্র: এবেলা

    (Visited 24 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *