Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন ।। songbadprotidinbd.com

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন ।। songbadprotidinbd.com

  • ১৬-০৭-২০১৮
  • image-38066-1531725690নিজস্ব প্রতিবেদক: মানহানির একটি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগকে নিয়ে কটূক্তি করার অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

    আজ সোমবার বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী বাদী হয়ে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদের আদালতে ওই গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন।

    মামলার বাদী এ বি সিদ্দিকী বলেন, মামলাটিতে গত ৩০ জুন অভিযোগের বিষয়ে সত্যতা পাওয়া গেছে বলে প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার ওসি (তদন্ত) জাফর আলী। আজ সোমবার মামলাটির তারিখ ধার্য করা হয়েছে। আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেছি।

    আজই এ বিষয়ে শুনানি হতে পারে। গত ১১ জুলাই মানহানির একটি মামলায় খালেদা জিয়া এবং গয়েশ্বর চন্দ্র রায়ের বিরুদ্ধে  পুলিশের দেয়া প্রতিবেদন আমলে নিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন ওই একই আদালত। ওই মামলার বাদীও এবি সিদ্দিকী।

    ২০১৭ সালের ২৫ জানুয়ারি আদালতে মামলাটি দায়ের করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিক। ওই দিনই আদালত শাহবাগ থানা পুলিশকে অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

    ২০১৬ সালের ৩১ ডিসেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এক অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগকে নিয়ে ওই বিতর্কীত মন্তব্যটি করেছিলেন খালেদা জিয়া।

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *