Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / রণবীরের প্রস্তাবে রাজি আলিয়া ।। songbadprotidinbd.com

রণবীরের প্রস্তাবে রাজি আলিয়া ।। songbadprotidinbd.com

  • ১৬-০৭-২০১৮
  • image-81501বিনোদন ডেস্কঃ  তারকা প্রেমিক-প্রেমিকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে ছাড়িয়ে বলিউড এখন নতুন করে সরগরম আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের খবরে। বাতাসে ভেসে বেড়াচ্ছে, চুটিয়ে প্রেম করছেন তারা। গুঞ্জন রয়েছে, চলতি বছরে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকেই নতুন এ লাভবার্ড জুটির ব্যক্তিগত রসায়ন শুরু। এখন আবার নতুন গুঞ্জন, তারা নাকি মাঝে মাঝে এক ছাদের নিচেও থাকছেন।

     তবে আলিয়ার কথায়, সবকিছুই নিছক জল্পনা-কল্পনা। কোনো কিছুই সত্যি নয়। এমনকী, মহেশ ভাটের আদুরে কন্যা নাকি ভাট পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের আগেই জানিয়ে রেখেছেন, রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক শুধুই বন্ধুত্বের। সে নাকি শুধুই তার সহ-অভিনেতা। এর বেশি কিছু নয়। কিন্তু কোনটা সত্যি, কোনটা মিথ্যা জানা যাবে তাদের আপকামিং ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেলেই।

    কিন্তু আলিয়া যতই লুকিয়ে রাখুক, বেশ কয়েকটি ঘটনার প্রেক্ষিতে রণবীরের সঙ্গে তার সম্পর্কের গভীরতা ইতিমধ্যেই মেপে ফেলেছেন অনেকে। তাদের ধারণা, দুই তারকার সম্পর্ক এভাবে আগালে কাপুর ও ভাট পরিবারের মধ্যে খুব শিগগিরই একটা বন্ধন তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

    প্রথমত, বছর কয়েক আগে বলিউডের নামকরা পরিচালক ও প্রযোজক করণ জোহারের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে কফি খেতে খেতে আলিয়া বলেছিলেন, ‘রণবীর খুবই মিষ্টি। আই স্টিল ওয়ান্ট টু ম্যারি হিম।’ এছাড়া সে সময় রণবীরের ‘রকস্টার’ ছবিটি মুক্তি পেলে আলিয়া ফোন করে ব্যক্তিগতভাবে তাকে শুভেচ্ছাও জানিয়েছিলেন।

    দ্বিতীয়ত, গত বছর মুখার্জী বাড়ির দুর্গাপুজোতে আলিয়া-রণবীরকে একসঙ্গে দেখা গিয়েছিল। যেখানে তাদের সঙ্গে বন্ধু অয়ন মুখোপাধ্যায়ও ছিলেন। চলতি বছরের মার্চে আবার আলিয়ার জন্মদিন পালন করা হয় বুলগেরিয়ায়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেটে। সেখানে পৌছে যান রণবীর কাপুরের মা নীতু কাপুর। ছিলেন রণবীরও। একসঙ্গে আলিয়ার জন্মদিন পালন করেন তারা।

    শেষবার গত সপ্তাহে, কনিল কাপুর কন্যা সোনম কাপুরের বিয়ের রিসেপশন অনুষ্ঠানে একেবারে হাতে হাত রেখে হাজির হয়েছিলেন দুই তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর। প্রত্যক্ষদর্শীদের মতে, সেখানে দুজনের বডি ল্যাঙ্গোয়েজ ছিল দেখার মতো! দুজনে পোজ দিয়ে অনেকগুলো ছবিও তুলেছিলেন সেখানে। তাছাড়া বর্তমানে রাত-বিরাতে বিভিন্ন রেস্টুরেন্টেও একসঙ্গে দেখা যাচ্ছে তাদের।

    রণবীর ও আলিয়া একটি অঙ্গদান সংস্থার অনুষ্ঠানে অংশ নেন। সেই অনুষ্ঠান শেষে ফেরার সময় রণবীর আলিয়াকে উদ্দেশ্য করে বলেন, আলিয়া তোমাকে বাড়ি পৌঁছে দিয়ে আসব? রণবীরের এমন প্রস্তাবে সাড়া দিয়ে সোজা রণবীরের গাড়িতে উঠে বসেন আলিয়া ভাট। এরপর দু’জন একসঙ্গে বাড়ি ফেরেন।

    তাছাড়া ছেলের বউ হিসেবে মহেশ ভাট কন্যা আলিয়াকে যে রণবীর কাপুরের মা নীতু কাপুরের খুব পছন্দ সেটা তিনি একাধিক বারই বুঝিয়েছেন। গত ১৩ মে বিশ্ব মা দিবসে টুইটার কমেন্টসের মাধ্যমে রণবীরের মায়ের সঙ্গে আলিয়ার ভাব বিনিময়েও সেটা আরো স্পষ্ট হয়ে ওঠে। বাকিটা সময়ই বলে দেবে।

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *