Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / সিনেমায় আসিফ, নায়িকা মাহি ।। songbadprotidinbd.com

সিনেমায় আসিফ, নায়িকা মাহি ।। songbadprotidinbd.com

  • ১৫-০৭-২০১৮
  • image-37982-1531637347বিনোদন প্রতিবেদক: দীর্ঘ দেড় যুগের সংগীত জীবন আসিফ আকবরের। সাফল্যের সর্বোচ্চ আকাশটা তিনি ছুঁয়েছেন। বাংলার প্রত্যন্ত অঞ্চলেও নিজের জনপ্রিয়তা নিয়ে গেছেন ভরাট কণ্ঠের এই গায়ক। সংগীতে সাধারণত একজন গায়কের ক্রেজ থাকে তিন-চার বছর, বড়জোর পাঁচ বছর। কিন্তু আসিফ ফুরিয়ে যাওয়ার পাত্র নন। প্রতিনিয়ত নিজেকে সময়ের সঙ্গে পরিবর্তন করে এখনো সমান দাপট ধরে রেখেছেন দেশীয় সংগীতে।

    গত কয়েক বছর ধরে তিনি নিজের গানগুলোকে একটু ভিন্নভাবে উপস্থাপন করছেন। তার সর্বশেষ বেশ কয়েকটা গানে তিনি নিজেই অভিনয় করেছেন। বলাই বাহুল্য, যেকোনো পেশাদার অভিনেতার চেয়ে কোনো অংশে কম নন আসিফ। আর এই সুযোগটাকেই কাজে লাগালেন তরুণ নির্মাতা সৈকত নাসির। আসিফকে নিয়েই সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন।

    সিনেমার নাম ‘ভিআইপি’। এতে নায়কের ভূমিকায় দেখা যাবে আসিফ আকবরকে। আর চমকপ্রদ ব্যাপার হচ্ছে, সিনেমাটিতে আসিফের নায়িকা হিসেবে থাকছেন হালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহি।

    এরই মধ্যে ‘ভিআইপি’ সিনেমার একটি প্রতীকী পোস্টার ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এটা দেখেই মূলত শোবিজ পাড়ায় তুমুল আলোচনা তৈরি হয়। সিনেমায় আসিফ, তাহলে তার নায়িকা কে? এমন প্রশ্ন ঘুরপাক খেতে থাকে চারদিকে। অবশেষে জানা যায়, মাহিয়া মাহি হচ্ছেন সেই নায়িকা।

    নির্মাতা সৈকত নাসির জানিয়েছেন, সিনেমাটি মূলত ওয়েব ফিল্ম হিসেবে নির্মিত হবে। তবে তার ইচ্ছা এটিকে সিনেমা হলেও মুক্তি দেয়ার। ‘ভিআইপি’ সিনেমাটি অ্যাকশন ও থ্রিলারধর্মী। এর গল্প ও চিত্রনাট্য লিখছেন যৌথভাবে আসাদ জামান ও সৈকত নাসির। আগামী কোরবানির ঈদের পরপরই সিনেমাটির শুটিং শুরু হবে।

    (Visited 23 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *