Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / রামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে একাডেমিক ভবন উদ্বোধন ।। songbadprotidinbd.com

রামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে একাডেমিক ভবন উদ্বোধন ।। songbadprotidinbd.com

  • ১৪-০৭-২০১৮
  • image-37928-1531563944রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার জয়পুরা এস.আর.এম.এস. স্কুল এন্ড কলেজে একটি একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার  হোসেন খানের ব্যক্তিগত অর্থে ভবনটির নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এ সময় স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি আমির হোসেনের হাতে ভবন নির্মাণ কাজের জন্য ৮ লাখ টাকার চেক তুলে দেন  ড. আনোয়ার হোসেন খান।

    এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার খান মডার্ণ  মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার  হোসেন খান।

    স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও অধ্যক্ষ ফজলুল করিমের সঞ্চালনায় রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সাধারণ সস্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল করিম মাষ্টার, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন রানা, ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু, রামগঞ্জ উপজেলা বিআরডিপির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভুইয়া সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের নেতৃবন্দ  উপস্থিত ছিলেন।

    পরে উপজেলার নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খানকে স্কুল ও এলাকারবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

    সংবর্ধনা সভায় স্কুলের পক্ষ থেকে ড. আনোয়ার হোসেন খানের হাতে মানপত্র ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়। এ সময় নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য ড. আনোয়ার হোসেন খান ৫ লাখ টাকার চেক প্রদান করেন।

    (Visited 31 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *