Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / অবিশ্বাস্য বোলার মুস্তাফিজ: ওয়ার্নার

অবিশ্বাস্য বোলার মুস্তাফিজ: ওয়ার্নার

  • ১৩-০৪-২০১৬
  • ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অভিষেক ম্যাচেই প্রতিভা দেখালেন বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমান। তার পারফরম্যান্সে মুগ্ধ সতীর্থরা। এই কাটার মাস্টারকে প্রশংসায় ভাসিয়েছেন তার দল সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

    মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরে বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন মুস্তাফিজ। পাওয়ার প্লেতে প্রথম স্পেলে ২ ওভারে মাত্র ১০ রান দিয়েছিলেন তিনি। বিপরীতে ভারতের ভুবনেশ্বর ও নেহরাসহ অন্য বোলারদের একের পর এক বল বাউন্ডারির বাইরে পাঠিয়েছিলেন ব্যাটসম্যান ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি।

    ১৮তম ওভারে দ্বিতীয় স্পেলে বল করতে আসেন মুস্তাফিজ। এই ওভারে মাত্র ৩ রান দিয়ে তুলে নেন দুটি উইকেট। ডি ভিলিয়ার্সকে মাঠ থেকে ফেরানোর পরের বলেই ওয়াটসনকে বিদায় করে দেন তিনি। এমন পারফরম্যান্সে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার মুস্তাফিজকে অবিশ্বাস্য বোলার বলে বিশেষায়িত করেছেন।

    অস্ট্রেলিয়ার এই ব্যাটসম্যান বলেন, ‘ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি সত্যিই ভালো ব্যাট করেছে। আমি কোনোভাবেই তাদেরকে থামাতে পারছিলাম না। মুস্তাফিজ সেই মুহুর্তে লাইন মতো বল করেছে, যা সতর্ক থাকার মতো কিছু ছিল। আসলেই সে একজন অবিশ্বাস্য বোলার।’

    ওয়ার্নার আরো বলেন, ‘মুস্তাফিজ আমাদের অন্যতম সেরা বাছাই। সে বিশ্বকাপে তার প্রতিভা দেখিয়েছেন এবং এই ম্যাচেও সেটা আবার দেখালেন। আশা করি সে ভবিষ্যতে আরো বেশি সুযোগ পাবে ও আরো উইকেট নিতে পারবে।’

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *