Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / বরিশাল / পটুয়াখালীতে ৮০০ বোতল ফেনসিডিল সহ অাটক দুই ।। songbadprotidinbd.com

পটুয়াখালীতে ৮০০ বোতল ফেনসিডিল সহ অাটক দুই ।। songbadprotidinbd.com

  • ১৪-০৭-২০১৮
  • 37013234_1880368292268104_1331708567798939648_nমৃদুল চক্রবর্তী,পটুয়াখালী: ১২ জুলাই ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান, পটুয়াখালী এর তত্ত্বাবধানে খন্দকার মোস্তাফিজুর রহমান, অফিসার ইনচার্জ পটুয়াখালী এর নের্তৃত্বে এসআই সুজন চক্রবর্তী, এএসআই বিএমআর লিমন, এএসআই মোঃ সোহরাব হোসেন কনস্টেবল মোঃ খায়রুল ইসলাম কনস্টেবল মোঃ হাসান কনস্টেবল মোঃ মাহবুব হোসেন অভিযান চালিয়ে ৮০০ বোতল ফেন্সিডিল, ১টি পিক-আপ গাড়ী-(ঢাকা মেট্রো-ঠ-১১-৭২৭৮) ১টি কালো প্লাটিনা মটর সাইকেল-(পটুয়াখালী-হ-১১-৪৯৫৯) উদ্ধার করেন।

    পুলিশ প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানা যায় যে গভীর রাতে একটি গাড়ীতে মাদক পরিবহন করা হবে তারই সুত্রে পটুয়াখালী সদর পুলিশের একটি আভিযানিক দল অভিযান কালে আমরা পিকআপটি লক্ষ করে তার পথ গতিরোধ করার চেষ্টা করি টের পেয়ে পিকআপ ড্রাইভার পালানোর চেষ্টা করে এবং আমরা তাকে তারা করলে সে হাজীখালীর চালিতাবুনয়িা কেরাতপুল স্থানে পিকআপ রেখে দ্রুত পালিয়ে যায়।

    পরে আমরা পিকআপে থাকা ৮০০ বোতল ফেন্সিডিল ১ টি মটর বাইক সহ দুই জনকে আটক করি। আটককৃত আসামী ও তার নাম তদন্তের সার্থে প্রকাশে অনিচ্ছুক। পরে ঘটনাস্থল থেকে জানা যায় যে আটককৃত দুই মাদক ব্যবসায়ী পটুয়াখালী সদর উপজেলা মাদারবুনিয়া ইউনিয়নের হাজীখালী গ্রামের সেরাজ খানের ছেলে মামুন খান-৪২ ও মফেজ খানের ছেলে কামাল খান-২২ মাদক ব্যবসায়ীকে কে আটক করার সময় পিকআপ ড্রাইভার বেপরোয় গাড়ী চালিয়ে বশাক বাজারের ৪টি দোকান ভাংচুর করে যার মধ্যে আনসার হোমিও ফার্মেসী, রিফাত টেলিকম, রাজ্জাক মোদি ও বাচ্চুর চায়ের দোকান সব মিলিয়ে মালামাল সহ ক্ষয়-ক্ষতির আনুমানিক পরিমান ৪০ থেকে ৫০ হাজার টাকা।

    (Visited 36 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *