Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / বিএন‌পি একদিনের জন্যও ক্ষমতায় এলে দেশ রসাত‌লে যাবে: কাদের ।। songbadprotidinbd.com

বিএন‌পি একদিনের জন্যও ক্ষমতায় এলে দেশ রসাত‌লে যাবে: কাদের ।। songbadprotidinbd.com

  • ১১-০৭-২০১৮
  • image-37657-1531303035নিজস্ব প্রতিবেদক: বিএন‌পি একদিনের জন্যও ক্ষমতায় এলে দেশ রসাত‌লে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার দুপুরে রাজধানীর একটি হোটেলে আওয়ামী লীগের গবেষণা সংস্থা সিআরআই ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে আ‌য়োজিত ‘নারী নেতৃ‌ত্বের বিকাশ’ শীর্ষক আলোচনা সভা শে‌ষে সাংবা‌দিক‌দের তিনি এসব কথা ব‌লেন। এর আগে, মঙ্গলবার (১০ জুলাই) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলম‌গীর তার এক বক্তব্যে আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেছিলেন- একদিনের জন্য ক্ষমতা ছেড়ে দিয়ে দেখুন, কী অবস্থা হয় দেশের।

    ওবায়দুল কা‌দের ব‌লেন, আমরা একদিনের জন্য বিএনপির হাতে ক্ষমতা ছেড়ে দিলাম, তাহলে কী হবে বলুন? বাংলাদেশ রসাতলে যাবে। একদিনেই বাংলাদেশে রক্তের নদী বয়ে যাবে, একদিনেই বাংলাদেশ সন্ত্রাসের লীলাভূমিতে পরিণত যাবে, একদিনেই বাংলাদেশে পুরনো হাওয়া ভবন, পুরনো খাওয়া ভবনে রূপান্তর হবে।

    তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, জাতীয় নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করুন আমরা জন-বিচ্ছিন্ন। তাহলে ক্ষমতা ছেড়ে দেবো আমরা। জনগণ না চাইলে আমরা তো থাকতে পারবো না। জাতীয় নির্বাচনে অংশ নিয়ে সেটার পরীক্ষা নিতে পারেন।

    আওয়ামী লীগ সরকার জনবিচ্ছিন্ন ও অস্ত্রের জোরে ক্ষমতায় টিকে রয়েছে- বিএনপির নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, সরকার জনবিচ্ছিন্ন কি জনসমর্থনপুষ্ট তার প্রমাণ সাম্প্রতিক খুলনা সিটি ও গাজীপুর সিটি নির্বাচন। আরও যদি প্রমাণ চান, আগামী জাতীয় নির্বাচনে আসুন, জনপ্রিয়তা যাচাই হবে। জনগণ আমাদের ভোট না দিলে আমরা তো সরকারে আসতে পারব না। কাজেই জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরীক্ষা নিতে পারেন। গাজীপুরে শিক্ষা হয়নি, খুলনায় শিক্ষা হয়নি, আর কত শিক্ষা চান!

    তি‌নি ব‌লেন, অক্টোব‌রে নির্বাচন কমিশন তফ‌সিল ঘোষণা করবে। তখন বোঝা যা‌বে খা‌লেদা জিয়া ছাড়া বিএনপি নির্বাচ‌নে যা‌বে কি না।

    নির্বাচন ক‌মিশন স‌চিব আওয়ামী লীগ অফিসে যান- বিএন‌পি নেতা‌দের এমন বক্ত‌ব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব‌লেন, ইসি সচিব কখনই আওয়ামী লীগ অফিসে যান নি। এই বক্তব্য সম্পূর্ণ মিথ্যা বা‌নোয়াট। বিএনপির এ বক্ত‌ব্যের প্রমাণ দি‌তে হ‌বে।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *