Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিনোদন / সংসার বাঁচাতে শ্রাবন্তীর মিনতি ।। songbadprotidinbd.com

সংসার বাঁচাতে শ্রাবন্তীর মিনতি ।। songbadprotidinbd.com

  • ০৮-০৭-২০১৮
  • image-36841-1530440792বিনোদন প্রতিবেদক: দেশীয় শোবিজের একসময়কার দারুণ জনপ্রিয় মডেল-অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। অনেক দিন ধরেই শোবিজ ছেড়ে সংসারে মনোযোগী। দুই সন্তান নিয়ে সুখেই সংসার করছিলেন বলে জানা যায়। কিন্তু শেষমেশ টিকলো না তার সংসারটি। গত ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম।

    কিন্তু সংসার ভেঙে যাক, এটা মোটেই চাইছেন না শ্রাবন্তী। তাইতো তার কণ্ঠে মিনতির সুর। স্বামী খোরশেদ আলমকে উদ্দেশ্য করে তিনি বলেন, কেন এমন করছো? দাও না আমাদের মাফ করে। এক ঘর দরকার নাই, কিন্তু এক ছাদের নিচে থাকি আমরা। বাচ্চাদের প্রতি একটু দয়া করো।

    ফেসবুকে দেয়া একটি স্ট্যাটাসে শ্রাবন্তী আরো লেখেন, তুমি তো প্রতিজ্ঞা করেছিলে, কখনও ছেড়ে যাবে না। এখন কেন ছেড়ে গেছো? আমাদের বাচ্চাদের ভাঙা পরিবারে বড় হতে দিয়ো না। আমি তোমার কাছে হাত জোড় করে বলছি, আমাদের বাচ্চাদের মানসিকভাবে ভেঙে দিয়ো না।

    শ্রাবন্তী ও মোহাম্মদ খোরশেদ আলমের বিয়ে হয় ২০১০ সালের ২৯ অক্টোবর। এরপর তারা যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছিলেন। তাদের দুই কন্যা সন্তানের মধ্যে বড় মেয়ে রাবিয়াহ আলমের বয়স ৭ আর ছোট মেয়ে আরিশা আলমের সাড়ে ৩ বছর।

    গত ২৫ জুন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন শ্রাবন্তী। এর আগে অর্থাৎ গত ৭ মে বগুড়া সদরের কালীতলার শিববাড়ি সড়কে শ্রাবন্তীর গ্রামের বাড়ি তালাকের নোটিশ পাঠান মোহাম্মদ খোরশেদ আলম।

    (Visited 23 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *