Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / মাদকসেবী ও মাদক ব্যবসায়ী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে কোনভাবেই সম্পৃক্ত থাকতে পারবে নাঃ নিজাম হাজারী এমপি ।। songbadprotidinbd.com

মাদকসেবী ও মাদক ব্যবসায়ী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে কোনভাবেই সম্পৃক্ত থাকতে পারবে নাঃ নিজাম হাজারী এমপি ।। songbadprotidinbd.com

  • ০৮-০৭-২০১৮
  • CON-00007120-920x540ফেনী ডেস্কঃ  ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি  বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত মাদকমুক্ত বাংলাদেশ গড়তে হবে। যে পরিবারে একজন মাদকসেবী থাকে সে পরিবারের লোকজনই জানেন তা কত যন্ত্রণার। মাদক নির্মূলে জননেত্রী শেখ হাসিনা যে উদ্যোগ গ্রহণ করেছে আমরা ফেনী জেলার প্রত্যেকটি মানুষ তাতে সম্পৃক্ত থাকব। কোন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী ফেনীতে যাতে কোন আস্তানা গড়ে তুলতে না পারে সেদিকে সবাইকে দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সবাই একাত্মতা প্রকাশ করে ফেনী থেকে মাদক সমূলে উৎখাত করতে হবে। মাদকসেবী বা মাদক ব্যবসায়ী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে কোনভাবেই সম্পৃক্ত থাকতে পারবে না। আমি সন্ত্রাস ও মাদক ফেনীতে দেখতে চাই না। অতীতের বদনাম ঘুচিয়ে বর্তমান সময়ে ফেনী অনেক এগিয়ে সমৃদ্ধ একটি জেলা হিসেবে গড়ে উঠছে। রেমিটেন্সের দিক থেকে ফেনী জেলা বর্তমানে সারাদেশে শীর্ষে অবস্থান করছে। কুমিল্লা বোর্ডের ফলাফলে ফেনী জেলা শিক্ষার্থীরা প্রথম স্থান অবস্থান করেছে। আগামী প্রজন্মের শিক্ষার্থীদের কথা ভেবে সকল দল ও সকল মতের সহযোগিতা নিয়ে ফেনীতে একটি মেডিক্যাল কলেজ স্থাপন করা হবে। ফেনীতে আওয়ামী লীগের সুদক্ষ নেতৃত্বে সাধারণ মানুষকে শান্তিতে ও নিরাপদে রাখতে চাই, যেখানে মানুষ নিরাপদে থাকতে পারবে না সেরকম আওয়ামী লীগ আমি চাই না। জনপ্রতিনিধি ছাড়া কোনো দলীয় নেতাকর্মী জেলার কোথাও বিচার-সালিশ করতে পারবে না। তিনি বলেন, সবার সহযোগিতায় আমি সারা বাংলাদেশে ফেনীকে একটি মডেল জেলা হিসেবে পরিনত করতে চাই। আগামী নির্বাচনে ফেনীর তিনটি আসনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে তিনি ফেনীবাসীর কাছে দোয়া চান।

    তিনি বলেন, শহরের কলেজ রোড নিচু হওয়ার কারণে পানি জমে থাকে অতি দ্রুত নষ্ট হয়ে যায়। তিনি ব্যবসায়ী ও জনসাধারণকে আশ্বস্ত করে বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে ওই সড়কের উন্নয়ন কাজ শুরু করা হবে। শহরের যানজট নিরসনে তিনি বলেন, আগামী ১৩ তারিখের পর থেকে আমি (নিজাম হাজারী এমপি) রাস্তায় থাকবো, রেজিষ্ট্রেশন বিহীন রিক্সা-সিএনজি শহরে চলতে পারবে না। ঘন্টার পর ঘন্টা আটকে থাকা রোগী, ব্যবসায়ী ও জনসাধারণ যেন স্বাভাবিকভাবে চলাচল করতে পারে সেলক্ষ্যে চলতি মাসের মধ্যে যানজট নিরসন করে তা শতভাগ সুনিশ্চিত করা হবে।

    শনিবার (৭ জুলাই) ফেনী শহরের ঐতিহ্যবাহী শহীদ হোসেন উদ্দিন বিপনী বিতানের র‌্যাফেল-ড্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সুলতান এন্ড সন্সের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম।
    শহীদ হোসেন উদ্দিন বিপনী বিতান দোকান মালিক সমিতির সভাপতি তাজুল ইসলাম ভূঞার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কাজী রেজাউল করিম রেজার সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী গোয়েন্দা শাখার (ওসি) অফিসার ইনচার্জ হারুনুর রশিদ, ফেনী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফর রহমান খোকন হাজারী, সুলতান এন্ড সন্সের পরিচালক ও জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক চৌধুরী আহমদ রিয়াদ আজিজ রাজীব, শহীদ হোসেন উদ্দিন বিপনী বিতান দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক এ কে এম ফিরোজ আহম্মদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক জহির উদ্দিন।

    অনুষ্ঠানে ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী মডেল থানার (ওসি) তদন্ত শহীদুল ইসলাম, ফেনী পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম শহিদান, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার ফয়সাল, পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁঞা, সহ-সভাপতি গাজী খালেদ ইমাম জুয়েল, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, সিনিয়র সহ-সভাপতি জিয়া উদ্দিন বাবলু, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আবদুর শুক্কুর মানিকসহ যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও উচ্ছুক জনতা উপস্থিত ছিলেন।

    সবার উপস্থিতিতে স্বচ্ছভাবে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র শেষে জাঁকজমকপূর্ণ পরিবেশে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে স্থানীয় কন্ঠশিল্পীরা।

     

    সংবাদ প্রতিদিন বিডি ডট কম । ই আ সো । আ বা। 

    (Visited 42 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *