Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / শেয়ার বাজার / দরপতন অব্যাহত পুঁজিবাজারে ।। songbadprotidinbd.com

দরপতন অব্যাহত পুঁজিবাজারে ।। songbadprotidinbd.com

  • ০৪-০৭-২০১৮
  • DSE-CSE20180703162208শেয়ার বাজার ডেস্কঃ  দরপতন অব্যাহত রয়েছে দেশের পুঁজিবাজারে। একইসঙ্গে কমছে লেনদেনের পরিমাণও। মঙ্গলবার ডিএসইতে লেনদেন হওয়া ৩৪০টি প্রতিষ্ঠানের মধ্যে দর বেড়েছে ১০২টির, কমেছে ১৯৫টির, আর ৪৩টি প্রতিষ্ঠানের দর অপরিবর্তিত ছিল।

    ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স ৪৯ পয়েন্ট কমে নেমে আসে ৫ হাজার ২৭৩ পয়েন্টে। দিন শেষে লেনদেন হওয়া শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ডের বাজারমূল্য ছিল ৬২৭ কোটি ৮৮ লাখ টাকা। সূচক কমেছে সিএসইতেও। সিএসইতে লেনদেন হওয়া ২৩৮টি প্রতিষ্ঠানের মধ্যে দর বেড়েছে ৭৭টির, কমেছে ১৩৮টির, আর ২৩টি প্রতিষ্ঠানের দর ছিল অপরিবর্তিত। আর মোট লেনদেন হয়েছে ৩৫ কোটি ৯ লাখ টাকার শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ড।

    বার্ষিক সাধারণ সভা বা এজিএম
    পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রূপালী ইন্স্যুরেন্স লিমিটেডের বার্ষিক সাধারণ সভা বা এজিএম অনুষ্ঠিত হবে ৪ জুলাই।

    স্টক ডিভিডেন্ড বণ্টন
    অনুমোদিত স্টক ডিভিডেন্ড সংশ্লিষ্ট শেয়ারহোল্ডারদের বিও অ্যাকাউন্টে পাঠিয়েছে কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স ও ফ্যাস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড।

    শেয়ারের দরবৃদ্ধি নিয়ে প্রশ্ন
    শেয়ারের অস্বাভাবিক দরবৃদ্ধির পেছনে অপ্রকাশিত মূল্যসংবেদনশীল কোনো তথ্য নেই বলে জানিয়েছে জুট স্পিনার্স, বিডি অটোকার্স ও আরামিট লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জের জিজ্ঞাসার প্রেক্ষিতে কোম্পানিগুলো এই জবাব দেয়।

    জনতা ইন্স্যুরেন্স
    জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ৭ জুলাই। সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের জন্য ডিভিডেন্ডের সুপারিশ আসতে পারে।

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *