Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / পাবনায় নকল ঔষুধ তৈরির কারখানার সন্ধান, আটক-৩ ।। songbadprotidinbd.com

পাবনায় নকল ঔষুধ তৈরির কারখানার সন্ধান, আটক-৩ ।। songbadprotidinbd.com

  • ০৪-০৭-২০১৮
  • nokol-medicine-alhudanewsপাবনা প্রতিনিধিঃ  পাবনার সাঁথিয়ায় নকল ঔষধ তৈরির কারখানর সন্ধান পেয়েছে থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার কাশিনাথপুর গ্রামের বাবু পাড়ায় অভিযান চালিয়ে নকল ঔষুধ তৈরির কারখানা থেকে নকল ঔষুধসহ ৩ জনকে আটক করে। এসময় ঔষুধ তৈরির কোটি টাকা দামের মেশিন, মালামাল ও নকলঔষধ জব্দ করা হয়।

    আটককৃতরা হলেন, কাশিনাথপুর গ্রামের বাবু পাড়ার রফিকুল ইসলামের ছেলে কাশিনাথপুর ইউনিয়নের ছাত্র দলের আহ্বায়ক বদিউর রহমান (৩৫), তার ছোট ভাই জামিল হোসেন (৩০) ও একই গ্রামের শুকুর শেখের ছেলে মিজানুর রহমান (৩৮)।

    সরেজমিন ও পুলিশ সূত্রে জানা যায়, গোপন সূত্রে সংবাদ পেয়ে এএসপি (সার্কেল) মিয়া মোহাম্মদ আশিস বীন হাসান, সাঁথিয়া থানা ওসি তদন্ত আব্দুল মজিদ ও কাশিনাথপুর ফাঁড়ির ইনচার্জ এসআই আশরাফুলের নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে বাবু পাড়ার রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় পুলিশ ঘটনাস্থলে আসামিদের এসিআই কোম্পানীর ফ্লুক্লক্স-৫০০ (এন্টিবায়োটিক) ঔষূধ মেশিনে তৈরিরত অবস্থায় আটক করে। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী পার্শ্ববর্তী শুকুর শেখের বাড়ি থেকে ঔষুধ তৈরির কোটি টাকা দামের মেশিন, নকল ফ্লুক্লক্স-৫০০ ক্যপসুল, যৌন উত্তেজনাদায়ক সুপার নাইট, নাইটগার্ড ইনজয়, ঔষুধ তৈরির নকল কাচাঁমাল, বিভিন্ন ধরণের যৌন উত্তেজনার ঔষূধের মোড়ক উদ্ধার করে।

    আটককৃত বদিউর রহমান জানান, ঢাকার পুরানো পল্টনের আজাদ সেন্টারে আমাদের মালিক থাকেন। তার নাম শাহেদ মির্জা। তিনি আমাদের কাছে কাঁচামাল সবরাহ করে থাকেন। ঔষূধ তৈরির মেশিন তিনি দিয়েছেন। আমরা ঔষূধ তৈরি করে শাহেদ মির্জার নিকট ঢাকায় পাঠিয়ে থাকি। তিনি ঢাকা থেকে সারা দেশে এ ঔষূধ সরবরাহ করে থাকেন। আমরা সবাই ময়মনসিংহ থেকে প্রশিক্ষণ গ্রহণ করেছি।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামিদের বিরুদ্ধে সাঁথিয়া থানায় মামলার প্রস্তুতি চলছিল।

    সাঁথিয়ার থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ জানান, আসামিদের একটি সঙ্গবদ্ধ দল রয়েছে তারা সু-কৌশলে নকল ঔষুধের নকল কাঁচামালসহ বাজারে ঔষুধ সরবরাহ করে থাকে। তিনি আরও বলেন, এরা ঔষুধের আড়ালে ইয়াবার ব্যবসা করে। আসামিরা ইয়াবা তৈরিসহ বিভিন্ন অপরাধের সাথে ছড়িত। বদিউরের বিরুদ্ধে ময়মনসিংহে মাদকের মামলা রয়েছে বলেও জানান তিনি।

    (Visited 127 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *