Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / হস্তমৈথুন দৃশ্যে অভিনয় করে রীতিমত শোরগোল ফেলে দেওয়া কে এই অভিনেত্রী? ।। songbadprotidinbd.com

হস্তমৈথুন দৃশ্যে অভিনয় করে রীতিমত শোরগোল ফেলে দেওয়া কে এই অভিনেত্রী? ।। songbadprotidinbd.com

  • ০১-০৭-২০১৮
  • kiara-1-30-2095888096বিনোদন ডেস্কঃ  করণ জোহরের স্বল্পদৈর্ঘ্য ছবি ‘লাস্ট স্টোরিজে’ হস্তমৈথুন দৃশ্যে অভিনয় করে রীতিমত শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী কিয়ারা আদভানি। প্রথম থেকেই এই দৃশ্যটি নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এমনকি সেই বিতর্কিত দৃশ্যের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের গাওয়া একটি গান, যাতে ক্ষুব্ধ হয়েছেন স্বয়ং এ গায়িকার পরিবার। অনেকে জানতে চান কে এই অভিনেত্রী কিয়ারা আদভানি? চলুন জেনে নেওয়া যাক তার সম্পর্কে।

    কিয়ারা আদভানির আসল নাম আলিয়া। ভারতের মুম্বাইয়ের এক সিন্ধি পরিবারে তার জন্ম। তার বাবার নাম জগদীপ আদবানি। জগদীপ একজন ব্যবসায়ী।

    কিয়ারা মুম্বাইয়ের ক্যাথিড্রাল অ্যান্ড জন কোনন স্কুলে পড়ালেখা করেন। তিনি স্নাতক সম্পন্ন করেন মাস কমিউনিকেশনে জয় হিন্দ কলেজ থেকে।

    অবসর সময়ে কিয়ারা আমেরিকান টিভি সিরিজ দেখতে পছন্দ করেন।


    মহেশ বাবুর সঙ্গে কিয়ারা। ছবি: সংগৃহীত

    বলিউডে কিয়ারা আদবানির প্রথম ছবি কবীর সদানন্দর কমেডি ড্রামা ‘ফাগলি’। হিন্দি ছবির পাশাপাশি তিনি দু’টি তেলুগু ছবিতেও অভিনয় করেছেন। ওই ছবি দুটিতে তাকে দেখা যায় মহেশ বাবু এবং রাম চরণের বিপরীতে অভিনয় করতে।


    এমএস ধোনির বায়োপিকে কিয়ারা। ছবি: সংগৃহীত

    এ ছাড়া মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরিতে’ ধোনির স্ত্রী সাক্ষীর ভূমিকায় দেখা যায় তাকে।


    লাস্ট স্টোরিজে কিয়ারা। ছবি: সংগৃহীত

    কিয়ারার সর্বশেষ ছবি ‘ লাস্ট স্টোরিজ’ বড়পর্দার জন্য নয়, নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। আর বেশ কয়েকদিন ধরেই আলোচিত করণ জোহরের স্বল্পদৈর্ঘ্য লাস্ট স্টোরিজ ছবির হস্তমৈথুন দৃশ্য। এই দৃশ্যটি নিয়ে যখন সমালোচনার ঝড় বইছে, সেই মুহূর্তে তা নিয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী। কিয়ারা জানান, এই দৃশ্যটি তার জন্য সহজ ছিল না। এতে অভিনয় করতে তাকে সাহায্য করেছেন ছবির নির্মাতা করণ জোহর।

    সূত্র: আনন্দবাজার

    (Visited 130 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *