Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / গাজীপুরের নতুন নগরপিতা জাহাঙ্গীর আলম ।। songbadprotidinbd.com

গাজীপুরের নতুন নগরপিতা জাহাঙ্গীর আলম ।। songbadprotidinbd.com

  • ২৭-০৬-২০১৮
  • 1530071034সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  গাজীপুর সিটি করপোরেশনের নতুন মেয়র হিসেবে অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলমকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। আজ বুধবার সকালে রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডল তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন। বেলা ১১টায় সংবাদ সম্মেলনে করে ফলাফলের বিস্তারিত তুলে ধরা হবে বলে জানানো হয়।

    এর আগে মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৪২৫টি কেন্দ্রের মধ্যে ৪১৬টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। বাকি নয়টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

    প্রাপ্ত ফলাফলে দেখা যায়, ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম নৌকা প্রতীক নিয়ে চার লাখ ১০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির হাসান উদ্দিন সরকার ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

    এর আগে বিজয়ের দ্বারপ্রান্তে এসে জাহাঙ্গীর আলম তার প্রাথমিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের জানান, নতুন প্রজন্মের জন্য একটি পরিচ্ছন্ন নগর উপহার দিতে চান। নগরবাসীর জন্য এটি হবে আদর্শ নগর।

    কীভাবে নগরের উন্নয়ন সম্পন্ন করবেন এমন প্রশ্নের জবাবে জাহাঙ্গীর বলেন, নগরবাসী বিশ্বাস করে নৌকা প্রতীককে নির্বাচিত করেছেন। তাদের সেই বিশ্বাসের মর্যাদা দিয়ে তাদের স্বার্থে আমার দেয়া ওয়াদার সকল কাজ সম্পন্ন করব। নগরবাসীর উন্নয়নের স্বার্থে তাদের সঙ্গে নিয়ে তাদের প্রতিনিধিদের সাথে আলোচনা করে একটি রোডম্যাপ করব এবং সেটি বাস্তবায়নে আপ্রাণ চেষ্টা করে যাব।

    দায়িত্ব গ্রহণের পর কোন কাজটি প্রথমে করতে চান এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রথম ৯০ দিনের মধ্যে ভাসমান যে যানজট রয়েছে সেটি নির্মূল করার জন্য কাজ করে যাব। যানজট ও জলাশয় সমস্যা সমাধান করে পরিচ্ছন্ন নগর উপহার দিতে চান তিনি। এ সময় তাকে বিপুল ভোটে জয়ের পথে নিয়ে যাবার জন্য তিনি নগরবাসীকে আন্তরিক ধন্যবাদ জানান।

    প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নানা ধরনের বক্তব্যের জবাবে জাহাঙ্গীর বলেন, বিএনপির প্রার্থী নির্বাচনী প্রচারণার শুরু থেকেই যেসব কথা বলে যাচ্ছিলেন আজকেও সেই একই কথা বলেছেন। তবে আমি সুন্দর নগর গড়ার জন্য সবাইকে নিয়ে কাজ করতে চাই।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *