Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / টাঙ্গাইলে সড়কে ঝরলো ৬ প্রাণ ।। songbadprotidinbd.com

টাঙ্গাইলে সড়কে ঝরলো ৬ প্রাণ ।। songbadprotidinbd.com

  • ২৫-০৬-২০১৮
  • image-128005টাঙ্গাইল প্রতিনিধিঃ  টাঙ্গাইলের কালিহাতী ও ঘাটাইলে দুই সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অন্তত ৩২ জন। এর মধ্যে কালিহাতীতে ট্রাক খাদে পড়ে পাঁচজন এবং ঘাটাইলে একটি পিকআপ ভ্যান পুকুরে পড়ে একজনের মৃত্যু হয়েছে। কালিহাতীর দুর্ঘটনাটি ঘটে সোমবার ভোর সোয়া ৫টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে কালিহাতী বাসস্ট্যান্ড এলাকায় ব্রিজের কাছে।

    কালিহাতী থানার ওসি মীর মোশাররফ হোসেন জানান, গাইবান্ধা থেকে শ্রমিকদের নিয়ে ট্রাকটি হবিগঞ্জে যাচ্ছিল। পথে কালিহাতী বাসস্ট্যান্ড এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি খাদে পড়ে যায়। টাঙ্গাইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, ওই দুর্ঘটনায় আহত ৩৪ জনকে সকালে তার হাসপাতালে নেওয়া হয়। তাদের মধ্যে পাঁচজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

    হাসপাতালে চিকিৎসাধীন সুমন নামের একজন বলেন, তারা সবাই হবিগঞ্জে একটি কারখানার শ্রমিক। ঈদের ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকে করে তারা ১২০ জন হবিগঞ্জে ফিরছিলেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কালিহাতীর ওসি। তবে হতাহতদের কারও নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

    ঘাটাইলের দুর্ঘটনাটি ঘটে সকাল সাড়ে ৯টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মোগলপাড়া এলাকায়। ঘাটাইল থানার এসআই সেকেন্দার হোসেন জানান, কয়েকজন ঢালাই শ্রমিক ওই পিকআপ ভ্যানে করে কালিহাতীর দিকে যাচ্ছিলেন। পথে পিকআপের সামনের একটি চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারান। গাড়িটি তখন রাস্তার পাশে পুকুরে পড়ে যায় এবং ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় বলে জানান এসআই সেকেন্দার। নিহত শ্রমিকের নাম খলিলুর রহমান। এ দুর্ঘটনায় আহত তিনজনকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *