Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / মাদকবিরোধী অভিযানে ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত ২ ।। songbadprotidinbd.com

মাদকবিরোধী অভিযানে ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত ২ ।। songbadprotidinbd.com

  • ২২-০৬-২০১৮
  • download (5)ময়মনসিংহ প্রতিনিধিঃ  মাদকবিরোধী অভিযানে ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন তারাকান্দা উপজেলার কানিহারি গ্রামের শাহেদ আলীর ছেলে আলী হোসেন (৩৮) ও ত্রিশাল উপজেলার ধানিখোলা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে স্বপন উদ্দিন (৩৫)। তাদের নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশের ভাষ্য।

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান বলেন, শুক্রবার রাত পৌনে ৩টার দিকে তারাকান্দা-ফুলপুর মহাসড়কে পির সাহেবের রাইস মিলের কাছে মাদক ভাগাভাগি হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে তারা পালিয়ে গেলে এলাকায় অভিযান চালানো হয়। আলী হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    ঘটনাস্থল থেকে ২০০ ইয়াবা, তিনটি গুলির খোসা ও দুটি বড় ছোরা উদ্ধার করা হয়েছে জানিয়ে তিনি বলেন, নিহত আলী হোসেনের নামে ডাকাতি, চুরি, পুলিশের ওপর হামলাসহ ২৫টির বেশি মামলা রয়েছে। গোলাগুলির সময় কনস্টেবল সেলিম ও তারাকান্দা থানার এসআই খন্দকার মামুন আহত হয়েছেন।

    এছাড়া ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান বলেন, ভাটিপাড়া এলাকায় রাত সাড়ে ৩টার দিকে পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের বন্দুকযুদ্ধ হয়েছে। পরে সেখান থেকে স্বপন নামে এক মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। স্বপনের বিরুদ্ধে ত্রিশাল থানায় মাদক ও হত্যাসহ আটটি মামলা রয়েছে।

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *