Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীতে জয় বাংলা পরিবারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত ।। songbadprotidinbd.com

ফেনীতে জয় বাংলা পরিবারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত ।। songbadprotidinbd.com

  • ২১-০৬-২০১৮
  • EID-BG2-350x175ফেনী ডেস্কঃ  ফেনীতে জয় বাংলা পরিবার নামে একটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে। সংগঠণের পক্ষ থেকে ফেনী জেলায় ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার (১৯ জুন) জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই ঈদ উৎসব।
     
    এ সময় অনুষ্ঠানে ঈদ শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন বিভিন্ন উপজেলা ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন নন্দিত অভিনেত্রী ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রোকেয়া প্রাচী।
     
    অনুষ্ঠানে রোকেয়া প্রাচী সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, “জয় বাংলা মানেই শেখ মুজিব, শেখ মুজিব মানেই সাতই মার্চ, ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে জয় বাংলার পরিবার ঐকবদ্ধ হয়ে কাজ করবে এ বিশ্বাস ও শুভকামনা জানাই।”
     
    অনুষ্ঠানটি প্রসঙ্গে জয় বাংলার পরিবারের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আহমেদ বলেন, “আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে আসন্ন নির্বাচনে সরকারের উন্নয়ন প্রচারণার লক্ষ্যে এ সংগঠনটি করার নির্দেশ দেন। সে অনুযায়ী আমাদের জেলার নেতৃবৃন্দের তত্বাবধায়নে পুরো জেলার প্রতিটি স্তরে এ সংগঠনটির কমিটি করা হয়েছে। তাদের সবাইকে নিয়েই এ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।”
     
    অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল আনাম, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বড়মনি।
     
    অনুষ্ঠানে জেলা ও জেলার বাইরের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।
    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *